1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

হেলাঞ্চী কৃষবাটী মাধ্যমিক বিদ্যালয়ে নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

  • আপডেট: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১৬৩ দেখেছেন

নজরুল ইসলাম, মনিরামপুর থেকে।।
১১ইং মার্চ বৃহস্পতিবার সকাল১১টায় উপজেলার হেলাঞ্চী কৃষবাটী মাধ্যমিক বিদ্যালয়ে নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি হলেন মাষ্টার আব্দুর রহমান। ৭নং খেদাপাড়া ইউনিয়ন কৃষক লীগের সাবেক সভাপতি মাষ্টার মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে পবিত্র কুরআন তেলোয়াত এবং গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠিত সভায় প্রথমে ফুল দিয়ে সকল অতিথিদের বরণ করে নেওয়া হয়। তারপর পরিচিতি ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে মাষ্টার আব্দুর রহমান তাকে এডহক কমিটির সভাপতি নির্বাচিত করায় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য কে অভিনন্দন জানান এবং এবং তার কৃতজ্ঞতা স্বীকার করেন। অনান্য দের মধ্যে আলোচনা করেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিক মোঃ আব্দুল হক, খেদাপাড়া ইউনিয়ন আলীগের বর্তমান আহবায়ক মোঃ শামছুর রহমান, যুগ্ম আহবায়ক আব্দুল আলিম জিন্নাহ, সাবেক সভাপতি মোঃ আব্দুল মমিন, সাবেক সাধারণ সম্পাদক এস এম এরশাদ, বর্তমান সহসভাপতি মাষ্টার অশোক কুমার মল্লিক, সাম্যবাদী দলের নেতা গোলাম মোস্তফা, কমরেড মাষ্টার আব্দুল মজিদ, সাবেক ৫নং ওয়ার্ড আওয়ামীগের সভাপতি, শিক্ষক ও মানবাধিকার কর্মী মোঃ নজরুল ইসলাম, খেদাপাড়া ইউনিয়ন যুবলীগের বর্তমান সভাপতি মিজানুর রহমান, সাবেক সভাপতি চেয়ারম্যান প্রার্থী সফিয়ার রহমান, সাবেক ইউপি মেম্বর এবং গালদা-খড়িঞ্চী মাধ্যমিক বিদ্যালয়ের বর্তমান সভাপতি সাইফুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মাষ্টার আনোয়ারুল কাদির, অবসর প্রাপ্ত শিক্ষক আনোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য আব্দুল কাদের গাজী, হেলাঞ্চী কৃষবাটী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সাবেক সভাপতি এবং আ,লীগ নেতা মোঃ হাফিজুর রহমান,অভিভাবক সদস্য আলহাজ্ব আশরাফুল ইসলাম রিপন, গোকুল চন্দ্র, সাধন কুমার নন্দী, সখিনা খাতুন আমির হোসেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন তারক দেবনাথ ।
এছাড়া বিদ্যালয়ের সকল শিক্ষক- কর্মচারীও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022