ঢাকাশুক্রবার , ১২ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর জন্মদিন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে রাজগঞ্জে সভা অনুষ্ঠিত

Tito
মার্চ ১২, ২০২১ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আগামী ১৭ই মার্চ-২০২১ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে পশ্চিম মণিরামপুর তথা রাজগঞ্জে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে রাজগঞ্জ বাজারস্থ ঝাঁপা ইউনিয়ন পরিষদ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আকবার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্দেশনামূলক বক্তব্য দেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।
ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম কওছার আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মণিরামপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ অধ্যক্ষ কাজী মাহামুদুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু।
এছাড়া বক্তব্য দেন- উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি অ্যাডভোকেট বশির আহমেদ খান, ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ সামছুল হক মন্টু, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হামিদ সরদার, মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন, হরিহরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলাম, অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দিন, চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক প্রভাষক আবুল হাসান।
উপস্থিত ছিলেন- পশ্চিম মণিরামপুর তথা রাজগঞ্জের ৬ ইউনিয়ন আওয়ামীলীগ/যুবলীগ/ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি , সাধারণ সম্পাদক সহ অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীবৃন্দ।
উল্লেখিত অনুষ্ঠান উদযাপনের জন্য আহবায়ক কমিটি করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।