1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মালয়েশিয়ায় রাজগঞ্জের এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু

  • আপডেট: মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৩২৬ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
রুহুল আমিন (৪০) নামের এক তরতাজা রেমিটেন্স যোদ্ধা মালয়েশিয়ায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।
মৃত রুহুল আমিন মণিরামপুর উপজেলার রাজগঞ্জের হরিহরনগর ইউনিয়নের মদনপুর গ্রামের আছর আলী মোড়লের ছেলে। সে এক ছেলে সন্তানের জনক।
জানাগেছে- দরিদ্র পরিবারের সন্তান রুহুল আমিন। তিনি ভাগ্যের পরিবর্তন আনতে প্রায় ১০ বছর আগে মালয়েশিয়ায় যান। সেখানে নির্মাণ সাইটে কাজ করতেন।
সোমবার (১৫ মার্চ-২০২১) বিকালে মালয়েশিয়ার পেনাং শহরে একটি নির্মাণ সাইটে কাজ করা অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর কোলে টলে পড়েন তরতাজা যুবক রুহুল আমিন। রুহুল আমিনের মৃত্যুর খবর তার বাড়িতে পৌছালে পরিবারের সদস্যদের কান্নায় ভারি হয়ে উঠে এলাকা।
পরিবারের সদস্যরা জানিয়েছেন- আইনি প্রক্রিয়া শেষ করে মৃত দেহটি দেশে আনা হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022