1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

কমিটি বিক্রির অভিযোগে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি-সম্পাদকের কুশপুত্তলিকা দাহ

  • আপডেট: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৩৭৯ দেখেছেন

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে স্বেচ্ছাসেবক দলের পরিক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে অর্থের বিনিময়ে অরাজনৈতিক ব্যক্তিবর্গকে নিয়ে প্রেসবিজ্ঞপ্তির মারফত পকেট কমিটি গঠন করার অভিযোগে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম এবং সাধারন সম্পাদক মোস্তফা আমির ফয়সালকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে। এছাড়াও তাদের কুশপুত্তিলিকা দাহ করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় মনিরামপুরে দলিয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে নবগঠিত কমিটি বয়কটের পর জেলা সভাপতি ও সম্পাদককে অবাঞ্চিতের ঘোষনা দিয়ে তাদের কুশপুত্তলিকা দাহ করা হয়।
স্বেচ্ছসেবক দলের সাবেক উপজেলা সভাপতি মতিয়ার রহমানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক প্রার্থী ও জেলা শাখার সহসাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জিয়া। তিনি অভিযোগ করেন যোগ্য পরিক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে অর্থের বিনিময়ে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সহসাংগঠনিক সম্পাদক ইফতেখার সেলিম অগ্নির পৃষ্ঠপোশকতায় জেলা কমিটির সভাপতি রবিউল ইসলাম এবং সধারন সম্পাদক মোস্তফা আমির ফয়সাল ১৫ মার্চ ৩১ সদস্যের মনিরামপুর উপজেলা কমিটি ঘোষনা করেন। উপজেলা কমিটির আহবায়ক করা হয় ইতিপূর্বে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা আবদুল মজিদের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে আওয়ামীলীগে যোগদানকৃত বিল্লাল হোসেনকে। ছাড়াও অচেনা ব্যক্তি হুমায়ুন কবিরকে সদস্য সচিব করা হয়েছে। জিয়াউল হক জিয়া অভিযোগ করেন, যেসব ব্যক্তিদের নিয়ে কমিটি করা হয়েছে তারা কোনদিন বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেননা। পরিক্ষিত নেতাকার্মীদের বাদ দিয়ে অর্থের বিনিময় এসব অরাজনৈতিক ব্যক্তিদের নিয়ে কমিটি গঠন করায় মনিরামপুরে সাংগঠনিকভাবে স্বেচ্ছাসেবক দল ক্ষতিগ্রস্থ হবে।
সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান(কেশবপুর), সহসাংগঠনিক সম্পাদক ইফতেখার সেলিম অগ্নি(মনিরামপুর)ক আওয়ামীলীগ সরকারের এজেন্ট উল্লেখ করা হয়। নবগঠিত উপজেলা কমিটি বয়কট করে এবং বাতিলের দাবি জানিয়ে জেলা সভাপতি রবিউল ইসলাম এবং সাধারন সম্পাদক মোস্তফা আমির ফয়সালকে মনিরামপুরে অবাঞ্চিত ঘোষনা দিয়ে তাদের কুশপুত্তলিকা দাহ করা হয়। সংবাদ সম্মেলনে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারন সম্পাদক প্রভাষক নাজমুল হক লিটন, সদস্য সচিব প্রার্থী সৈয়দ আবুল কালাম আজাদ, সাবেক পৌর সভাপতি আবু জাফর, যুগ্ম আহবায়খ প্রার্থী ছাব্বির হোসেন, ইমরান নাজির, মহসিন আলম প্রমুখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022