1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

শয়লাহাটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

  • আপডেট: শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১৪২ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী ও মহান ২৬ শে মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে জনসমাবেশ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।
শুক্রবার (১৯ মার্চ-২০২১) বিকালে মণিরামপুর উপজেলার রাজগঞ্জের শয়লাহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এ অনুষ্ঠান হয়।
চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক অধ্যাপক আবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।
ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ রাজু আহমেদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- যশোর-২ সংসদীয় আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ কাজী মাহমুদুল হাসান।
এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. বশির আহমেদ খান, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হামিদ সরদার, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মাষ্টার আমীর আলী খাঁ, সাবেক সাধারণ সস্পাদক ফজলুর রহমান, ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ সামছুল হক মন্টু, শ্যামকুড় ইউনিয়ন পরিষদের মোঃ মনিরুজ্জামান মনি, খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হেমাটোলজী বিভাগের চেয়ারম্যান ডাক্তার মোঃ আব্দুল আজিজ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল ইসলাম, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি এম.এম ইমরান খান পান্না, উপজেলা যুবলীগের সদস্য মোঃ ইয়াহিয়া রাজু, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ হাবিবুর রহমান, ওয়ার্ড যুবলীগের সভাপতি মনিরুজ্জামান মনি, ছাত্রলীগ নেতা ফজলুর রহমান, আব্দুস সালাম মিন্টু প্রমূখ। অনুষ্ঠানের শুরু থেকে বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নেতৃত্বে কর্মী-সমর্থকরা দলে দলে যোগদান করে উল্লেখিত অনুষ্ঠান সাফল্যমন্ডিত করে তোলেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022