ঢাকাশনিবার , ২০ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধার ওপর হামলা : বিএনপি নেতৃবৃন্দের নিন্দা

Tito
মার্চ ২০, ২০২১ ৩:২২ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর (যশোর) প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা আকতার হোসেন খানের ওপর হামলা চালিয়ে মারপিটের অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে উপজেলার খামারবাড়ি বাজারের পাশে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
জানাযায়, উপজেলার খামারবাড়ি গ্রামের নিজবাড়িতে ছিলেন মুক্তিযোদ্ধা আকতার হোসেন খান। শনিবার দুপুরের দিকে প্রতিবেশী সাইদুল ইসলামের একটি ছাগল আসে আকতার খানের বাড়িতে। এসময় তিনি ছাগলের গায়ে একগ্লাস পানি ঢেলে তাড়িয়ে দেয়। এ ঘটনায় সাইদুলের স্ত্রী আকতার খানের বাড়িতে এসে প্রতিবাদ করেন।
আকতার হোসেন খান জানান, বিকেল সাড়ে চারটার দিকে তিনি বাড়ি থেকে বের হন খামারবাড়ি বাজারের উদ্দেশ্যে। পথিমধ্যে সাইদুলের নেতৃত্বে সাবেক ইউপি সদস্য ইকবাল হোসেন এবং বাপ্পী খান এসে আকতার খানের ওপর হামলা চালিয়ে বেধড়ক মারপিটে করে। এ সময় আশপাশের লোকজন চলে আসলে তারা পালিয়ে যায়।
অবশ্য সাবেক ইউপি সদস্য ইকবাল হোসেন মারপিটে অংশ নেওয়ার অভিযোগ অস্বীকার করে জানান, সাইদুল এবং তার ভাইপো বাপ্পী মুক্তিযোদ্ধা আকতার খানের সাথে মারামারি করেন। এ সময় তিনি তাদেরকে ঠেকিয়ে দেন। তবে সাইদুলের অভিযোগ ছাগলের গায়ে পানি দেওয়ায় প্রতিবাদ করলে আকতার খান তার স্ত্রীকে গালাগালি করেন। তবে আকতার খান এ অভিযোগ অস্বীকার করেন।
ওসি (সার্বিক )রফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ করা হলে ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে মুক্তিযোদ্ধা আকতার হোসেনের ওপর হামলা ও মারপিটের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল হাই, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, আসাদুজ্জামান মিন্টু প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।