ঢাকারবিবার , ২১ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

করোনার ঢেউ রক্ষায় মণিরামপুর পুলিশের ক্যাম্পেইন

Tito
মার্চ ২১, ২০২১ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর (যশোর) থেকে।।
“মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে মণিরামপুর থানা পুলিশের উদ্যেগে পথচারী সাধারন জনগণের মাঝে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণসহ নানা কর্মসূচি পালন করা হয়েছে।
রোবার সকালে মণিরামপুর পৌরশহরের কেন্দ্র মসজিদের সামনে থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) রফিকুল ইসলামের নেতৃত্বে এ কার্য্যক্রম চালানো হয়। জানা গেছে, করোনা ভাইরাস (কোভিড-১৯) দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বিশেষ কর্মসূচীর অংশ হিসেবে মণিরামপুরেও এ কর্মসূচি পালিত হয়েছে। থানার ওসি’র নেতৃত্বে এদিন পৌর বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে চলাচলকারী সাধারন পথচারী, রিকশা, ভ্যান ও অটো চালক এবং যাত্রীসহ শতাধিক নারী-পুরুষের মাঝে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়। তাদের মূল লক্ষ্য-উদ্দেশ্য হচ্ছে করোনার দ্বিতীয় ঢেউ থেকে জনগণকে সচেতন করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা। এ ছাড়া স্বাস্থ্য বিধি মেনে চলাচলের জন্য রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌরশহরে মাইকিং করা হয়।
থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন এসআই আকতারুল ইসলাম, শাহাবুল আলম, শাহিনুল ইসলাম, হাসানুজ্জামান, এএসআই শ্যামল সরকার, কামরুজ্জামান, আবদুর রহমান প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।