1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

করোনার ঢেউ রক্ষায় মণিরামপুর পুলিশের ক্যাম্পেইন

  • আপডেট: রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৭২ দেখেছেন

রিপন হোসেন সাজু, মণিরামপুর (যশোর) থেকে।।
“মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে মণিরামপুর থানা পুলিশের উদ্যেগে পথচারী সাধারন জনগণের মাঝে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণসহ নানা কর্মসূচি পালন করা হয়েছে।
রোবার সকালে মণিরামপুর পৌরশহরের কেন্দ্র মসজিদের সামনে থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) রফিকুল ইসলামের নেতৃত্বে এ কার্য্যক্রম চালানো হয়। জানা গেছে, করোনা ভাইরাস (কোভিড-১৯) দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বিশেষ কর্মসূচীর অংশ হিসেবে মণিরামপুরেও এ কর্মসূচি পালিত হয়েছে। থানার ওসি’র নেতৃত্বে এদিন পৌর বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে চলাচলকারী সাধারন পথচারী, রিকশা, ভ্যান ও অটো চালক এবং যাত্রীসহ শতাধিক নারী-পুরুষের মাঝে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়। তাদের মূল লক্ষ্য-উদ্দেশ্য হচ্ছে করোনার দ্বিতীয় ঢেউ থেকে জনগণকে সচেতন করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা। এ ছাড়া স্বাস্থ্য বিধি মেনে চলাচলের জন্য রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌরশহরে মাইকিং করা হয়।
থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন এসআই আকতারুল ইসলাম, শাহাবুল আলম, শাহিনুল ইসলাম, হাসানুজ্জামান, এএসআই শ্যামল সরকার, কামরুজ্জামান, আবদুর রহমান প্রমূখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022