ঢাকাবুধবার , ২৪ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সাবেকমন্ত্রী মুফতি ওয়াক্কাসের রোগমুক্তি কামনায় নতুনবাগ মাদ্রাসায় দোয়া

Tito
মার্চ ২৪, ২০২১ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
বর্ষীয়ান আলেমেদ্বীন, বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকের সিনিয়র সহ-সভাপতি, হাইয়াতুল উলিয়ার কো-চেয়ারম্যান, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি, জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদরাসা, রামপুরা, ঢাকার প্রধান মুফতি ও শায়খুল হাদিস সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাসের রোগ মুক্তি কামনা করে আজ বুধবার(২৪ মার্চ) বাদ ফজর জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদ্রাসার মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।
মুফতি মুহাম্মদ ওয়াক্কাসসহ সকল রোগীদের সুস্থতার জন্য দোয়া পরিচালনা করেন জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদিস, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র যুগ্ম-মহাসচিব শায়খুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম।
মুফতি ওয়াক্কাস সাহেবের ছেলে মুফতি রশিদ বিন ওয়াক্কাস, মাদরাসার নায়েবে মুহতামিম মুফতি নাসির উদ্দিন, মুফতি কামরুল হাসান, যশোরের মুফতি কামরুজ্জামান কাসেমী, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মুফতি আম্মার আহমদ, মুফতি নুরুল্লাহসহ মাদরাসার ছাত্র-শিক্ষক ও সাধারণ মুসল্লিগণ দোয়ায় অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস সাহেবের স্বাস্থ্যের অবনতি হওয়ায় গতকাল মঙ্গলবার, ২৩ মার্চ ,রাত ৮টার দিকে রাজধানীর মহাখালীস্থ শেখ রাসেল মেডিকেল কলেজের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। তিনি ঢাকা মেডিকেলে ভর্তি ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।