ঢাকাবুধবার , ২৪ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

Tito
মার্চ ২৪, ২০২১ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর থেকে।।
বুধবার বিকেলে মণিরামপুরের পাঁচাকড়ি গোপালপন্ডিতঘাট নামক স্থান থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসির খবরের ভিত্তিতে নেহালপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক আতিকুজ্জামান লাশটি উদ্ধার করে।
পুলিশ ও এলাকাবাসি জানায়, আনুমানিক ৬০ বছর বয়সী উদ্ধার হওয়া পুরুষের মরদেহে কোথাও কোন আঘাতেরচিহ্ন দেখা যায়নি। পাতা রংয়ের ট্রাউজার, গায়ে সাদা রংয়ের সেন্ডোগেঞ্জি পরিহিত ব্যক্তির মুখে হালকা দাড়িও রয়েছে। পুলিশ ও এলাকাবাসির ধারণা অজ্ঞাত ওই ব্যক্তিটি ষ্ট্রোকে মৃত্যু হতে পারে।
নেহালপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ আতিকুজ্জামান জানান, এলাকার লোকজন দুপুরে ওই ব্যক্তিকে রাস্তার উপর বসে থাকতে দেখেছে। এতে ধারণা করা হচ্ছে লোকটির ষ্ট্রোকে মৃত্যু হতে পারে।
ঘটনা স্থান পরিদর্শন করেন মণিরামপুর থানার ওসি সার্বিক রফিকুল ইসলাম, ওসি তদন্ত মতিয়ার সিকদার, এ রিপোর্ট লেখার সময় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছিলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।