1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

চালুয়াহাটি ইউপির চেয়ারম্যান প্রার্থী টুলুর পক্ষে মোটরসাইকেল শোডাউন ও পথসভা

  • আপডেট: বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২৩৮ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মণিরামপুর উপজেলার ১১নং চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রত্যাশী, কর্মীবান্ধব নেতা। গরীব, দুখি, খেটে খাওয়া মানুষের বন্ধু, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ শফিকুল ইসলাম টুলু প্রচারনায় মুখর হয়ে উঠছে ইউনিয়নের মানুষের কাছে।
বুধবার (২৪ মার্চ-২০২১) সকাল থেকে শফিকুল ইসলাম টুলুর পক্ষে আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে ইউনিয়নের বিভিন্ন ছোট ছোট বাজার ও গ্রামে গ্রামে মোটরসাইকেল শোডাউন এর মাঝে পথসভা অনুষ্ঠিত হয়। পরে মনোনয়ন প্রত্যাশী শফিকুল ইসলাম টুলুর পক্ষে মিছিল নিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষন শুরু করেছে কর্মী-সমর্থকরা। প্রচার-প্রচারণা শুরু হয়েছে চালুয়াহাটি ইউনিয়নে শফিকুল ইসলাম টুলুর পক্ষে।
জানা গেছে, এ ইউনিয়ন থেকে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন তিনি। বয়সে তরুণ হলেও এ প্রার্থীর সমর্থনে এলাকাবাসী অকুন্ঠ সমর্থন জানিয়ে প্রতিদিনই চালিয়ে যাচ্ছেন প্রচারণা। এলাকায় এখন নির্বাচনী আমেজ তৈরি হয়েছে। পথ সভায় বক্তব‍্যে মনোনয়ন প্রত্যাশী শফিকুল ইসলাম টুলু বলেন, মানুষের আস্থা অর্জন করায় আমাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান ইউনিয়নের সাধারণ মানুষ। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্যাগী, শিক্ষিত ও পরিচ্ছন্ন তরুন নেতৃত্বকে অগ্রাধিকার দিচ্ছেন। আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দিলে বিজয়ী হবো আশা করছি। ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে তৈরি করবো। উল্লেখ্য, চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম টুলু ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও গরীব অসহায় মানুষের মাঝে সাহায্য সহানুভূতি করে আসছে। ফলে তিনি ইউনিয়ন বাসীর কাছে অধিক জনপ্রিয় হয়ে উঠেছেন। এসময় চালুয়াহাটি ইউনিয়ন আ,লীগের যুগ্ম আহবায়ক ও সাবেক মেম্বার আমজাদ আলী খান, আ,লীগ নেতা মোকসেদ আলী, খোদাবক্স, আব্দুল মজিদ, কালিপদ, শফিকুল ইসলাম ভুট্ট, ডাঃ রাজা, অসিম, আতিয়ার রহমান, আলতাফ হোসেন, শফিউর রহমানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022