1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক রয়েল আহত প্রতিবাদে সাংবাদিকদের বিক্ষোভ, মামলা দায়ের

  • আপডেট: বুধবার, ৭ জানুয়ারী, ২০১৫
  • ৫৯০ দেখেছেন

যশোরের মনিরামপুরে গতকাল মঙ্গলবার দুপুরে সন্ত্রাসীরা হামলা চালিয়ে বেধড়ক মারপিটে সাংবাদিক আসাদুজ্জামান রয়েলকে জখম করেছে। স্থানীয়রা উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার প্রতিবাদে মনিরামপুরের সাংবাদিকরা বিক্ষোভ করে। গতকাল বিকেলে মনিরামপুর প্রেসকাবের জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভা থেকে ২৪ ঘন্টার মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করা হয়। অন্যথায় কঠোর কর্মসূচি গ্রহনের পত্র্যয় ব্যক্ত করা হয়। DSC05107
জানাযায়, স্থানীয় দৈনিক দিনকাল ও দৈনিক নওয়াপাড়ার মনিরামপুর প্রতিনিধি আসাদুজ্জামান রয়েল গতকাল মঙ্গলবার দুপুর ১২ টার দিকে পেশাগত দায়িত্ব পালনের জন্য মোটরসাইকেলে করে পৌরশহরের গোল্ডেন সান প্রি ক্যাডেট স্কুলের সামনে পৌছুলে আবদুর রহমান ও আজাদের নেতৃত্বে ৫/৬ জন সন্ত্রাসী লোহার রড ও লাটিসোটা নিয়ে তার উপর হামলা চালায়। এতে সন্ত্রাসীদের মারপিটে সাংবাদিক আসাদুজ্জামান রয়েল জখম হয়। হামলার সময় স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ও এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আসাদুজ্জামান রয়েল জানান, সম্প্রতি দৈনিক নওয়াপড়ায় রহমান সহ সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশিত হয়। মূলত: এ সংবাদের জের ধরে তার উপর হামলা চালানো হয়েছে বলে তিনি জানিয়েছেন। এ দিকে সন্ত্রাসী হামলার খবরে মুহুর্তের মধ্যে সাংবাদিকরা ঐক্যবদ্ধ হয়ে বিক্ষোভে ফেটে পড়ে। বিকেলে পাবলিক লাইব্রেরী মিলনায়তনে প্রেসকাবের উদ্যোগে জরুরী সভার আয়োজন করা হয়। প্রেসকাব সভাপতি এস.এম.মজনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসকাবের প্রতিষ্ঠাতা অধ্যাপক এমএ রাজ্জাক, প্রেসকাবের সাধারন সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু, অধ্যাপক আব্বাস উদ্দিন, অধ্যাপক আবদুল আলীম, অধ্যাপক বাবুল আকতার, মো:মনিরুজ্জামান, ফারুক আলম, মনিরুজ্জামান টিটো, এস.এম. সিদ্দিক, সহকারি অধ্যাপক আলাউদ্দিন প্রমুখ। গতকাল বিকেলে উপজেলা চেয়ারম্যান স্বাস্থ্য কমপ্লেক্সে সাংবাদিক রয়েলকে দেখতে যান। এ সিময় তিনি তার খোঁজ খবর নেন এবং সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি করেন। হামলার ঘটনায় সন্ত্রাসী রহমান, আজাদ সহ তিন জনকে আসামি করে গতকাল রাতেই আসাদুজ্জামান রয়েল বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি। মনিরামপুর থানার অফিসার ইনচার্জ মোল্যা খবির আহমেদ জানান, সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ দিকে রয়েলের উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে অবিলম্বে আসামিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য, উপজেলা বিএনপির সভাপতি পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ কাজী মাহামুদুল হাসান সহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022