ঢাকাবুধবার , ৩১ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জে কৃষকলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Tito
মার্চ ৩১, ২০২১ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
রাজগঞ্জে বাংলাদেশ কৃষকলীগের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩১ মার্চ-২০২১) বিকালে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে বাংলাদেশ কৃষকলীগ রাজগঞ্জ আঞ্চলিক শাখার আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ঝাঁপা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ গোলাম রসুল চন্টার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন- বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির পানিসেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক আলহাজ আবদুর রাশেদ খান।
মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন- যশোর জেলা কৃষকলীগের স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এস এম রবিউল ইসলাম রবি, মশ্বিনগর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মামুনুরর রশিদ, খেদাপাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মাস্টার আব্দুর রহমান, উপসহকারী কৃষি কর্মকর্তা পলাশ সরকার, আব্দুল গফুর, কাজল হোসেন।
এছাড়া উপস্থিত ছিলেন- স্থানীয় আওয়ামীলীগ নেতা মোঃ মশিউল আলম, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাসুদ কামাল তুষার, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি এমএম ইমরান খান পান্না, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান, সাবেক সভাপতি আমিনুর রহমানসহ রাজগঞ্জ অঞ্চলের কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ ও রাজগঞ্জ অঞ্চলের উপসহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।