ঢাকাসোমবার , ৫ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও এসিল্যান্ডের সংবাদ বর্জনের সিদ্ধান্ত

Tito
এপ্রিল ৫, ২০২১ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রেসক্লাবের সাধারণ সভায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পলাশ কুমার দেবনাথ (এসিল্যান্ড)-এর সকল সংবাদ বর্জন করার সিদ্ধান্ত নিয়েছে মণিরামপুর প্রেসক্লাব তবে সকল অনিয়ম দূর্নীতির সংবাদ যথারীতি প্রকাশ করা হবে।
প্রেসক্লাবের সভাপতি ফারুক আহম্মেদ লিটন এ সভার সভাপতিত্ব করেন।
প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেনের পরিচালনায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এবং সহকারী কমিশনার (ভূমি) পলাশ কুমার দেবনাথের বিষয়ে আলোচনা শুরু হলে সর্বসম্মতিক্রমে তাদের সকল নিউজ বর্জনসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।
সাধারণ সভায় বক্তব্যে উঠে আসে গত ২৮মার্চ উপজেলা পরিষদ চত্ত¡রে অনুষ্ঠিত উন্নয়ন মেলায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য মণিরামপুর সাংবাদিকদের নিয়ে কঠোর সমালোচনা করে বক্তব্য দেন।
ওই অনুষ্ঠানে এক পর্যায়ে প্রতিমন্ত্রী বলেন, মণিরামপুরের সাংবাদিকরা উন্নয়নমূলক কাজের প্রতিবন্ধকতার সৃষ্টি করছে। তাছাড়া সাংবাদিকদের তথাকথিত এবং অর্বাচীন বলে মন্তব্য করে বক্তব্য দেন উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে। প্রতিমন্ত্রী’র এ বক্তব্যে উৎফুল্লতা প্রকাশ করেন সহকারী কমিশনার (ভূমি) পলাশ কুমার দেবনাথ।
এছাড়াও সহকারী কমিশনার (ভূমি) পলাশ কুমার দেবনাথ দৈনিক নওয়াপাড়া প্রত্রিকার মণিরামপুর প্রতিনিধি হারুন-অর-রশিদের সাথে অসৌজন্যমূলক আচারণ করায় সাধারণ সভায় ঘটনার তীব্র নিন্দা জানানো হয়।
এ সময় বক্তারা বলেন, ঝাঁপা বাওড় থেকে বালু উত্তোলনের বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ করায় প্রতিমন্ত্রী সাংবাদিকদের উপর চরম নাখোশ হয়ে উন্নয়ন মেলায় এক বক্তব্যে ঢালাওভাবে সাংবাদিকদের নিয়ে নানামুখী সমালোচনা করেন।
এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে সোমবার প্রেসক্লাবে সাংবাদিকরা এক সাধারণ সভায় মিলিত হয়ে উপরোক্ত সিদ্ধান্ত গ্রহন করেন।
সাধারণ সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য নিছার উদ্দিন খান আযম, সাবেক সভাপতি এস এম মজনুর রহমান, সহসভাপতি আব্দুল মতিন, মনিরুজ্জামান মনির, গ্রামের কন্ঠের সম্পাদক শাহিনুর রহমান পান্না, বর্তমান সহসভাপতি জি. এম ফারুক আলম, প্রভাষক নূরুল হক, যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান রয়েল, নির্বাহী সদস্য হোসাইন নজরুল হক, ইউনুচ আলী, মাষ্টার আনিচুর রহমান, গীতা রানী কুন্ডু, সাবেক নির্বাহী সদস্য ও সিনিয়র সাংবাদিক আব্বাস উদ্দীন, উৎপল বিশ্বাস, সিনিয়র সাংবাদিক সহকারী অধ্যাপক বাবুল আকতার, সাবেক দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য শফিদুর রহমান, রাহাত আলী, জয়নুল আবেদীন, জি.এম টিপু সুলতান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।