ঢাকাশনিবার , ১০ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

প্রেসক্লাব যশোরের নতুন সদস্যদের অভিনন্দন

Tito
এপ্রিল ১০, ২০২১ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
যশোরের ১৩জন সাংবাদিক, প্রেসক্লাব যশোরের নতুন সদস্যপদ পাওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছেন দৈনিক যশোর পত্রিকার রাজগঞ্জ প্রতিনিধি ও রাজগঞ্জ প্রেসক্লাবের সদস্য মোঃ হেলাল উদ্দিন, ঝাঁপা প্রতিনিধি ডাঃ সিরাজুল ইসলাম। বিবৃতিদাতারা প্রেসক্লাব যশোরের নতুন ১৩জন সাংবাদিকসহ যশোর প্রেসক্লাবের সকল সাংবাদিকদের আশু সুস্থ্যতা কামনা করেছেন।
উল্লেখ্য, প্রেসক্লাব যশোরের নতুন সদস্য পদ প্রাপ্তরা হলেন- ইন্দ্রজিৎ রায় (যুগান্তর/প্রতিদিনের কথা), আকরামুজ্জামান (লোকসমাজ/চ্যানেল আই), মিজানুর রহমান মিলন (লোকসমাজ), শেখ জালাল উদ্দিন (নয়াদিগন্ত), তবিবর রহমান (সমাজের কথা/আলোকিত বাংলাদেশ), গালিব হাসান পিল্টু (দৈনিক কল্যাণ/সুবর্ণভূমি), মো. রেজাউল করিম রুবেল (দৈনিক যশোর/সময়ের আলো), হাসফিকুর রহমান পরাগ (সমাজের কথা/যুগান্তর), সাজ্জাদুল কবীর মিটন (গ্রামের কাগজ), ফয়সল ইসলাম (গ্রামের কাগজ), আয়ুব হোসেন (দৈনিক কল্যাণ), সুনীল কুমার ঘোষ (সমাজের কথা) এবং মো. মারুফ কবীর (দৈনিক স্পন্দন)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।