ঢাকারবিবার , ১১ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে মেধাবী ছাত্র রহিমের পাশে দাড়ালেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম

Tito
এপ্রিল ১১, ২০২১ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে
মেধাবী ছাত্র আব্দুর রহিমের পাশে দাড়িয়েছেন মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম। গণমাধ্যমের প্রকাশিত খবরের ভিত্তিতে নাজমা খানম রোববার (১১ এপ্রিল-২০২১) বিকেলে উপজেলার রাজগঞ্জের গৌরীপুর গ্রামে আব্দুর রহিমের বাড়িতে যান। এ সময় মেডিকেলে ভর্তির খরচ হিসেবে পরিবারের সকলের উপস্থিতিতে আব্দুর রহিমের হাতে নগদ ১৫ হাজার টাকা তুলে দেন নাজমা খানম। উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম এ সময় রহিমের পিতা আব্দুল হালিম এবং মা জেসমিন আরাকে প্রতিশ্রুতি দেন আব্দুর রহিমের মেডিকেলে পড়া শেষ পর্যন্ত সার্বিকভাবে সহযোগীতা করা হবে। এ সময় চেয়ারম্যান নাজমা খানমের সঙ্গে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ নেতা ইসহাক আলী এবং চেয়ারম্যানের ছেলে আসিব খান অভি।
উল্লেখ্য, মেধাবী ছাত্র আব্দুর রহিম মণিরামপুর উপজেলার চালুয়াহাটী ইউনিয়নের গৌরীপুর গ্রামের রিকসা চালক আব্দুল হালিম বিশ্বাসের ছেলে। এ বছর সে ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তির জন্য মেধা তালিকায় স্থান পায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।