1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মনিরামপুরে কালিমন্দির থেকে প্রতিমার হাত ভেঙ্গে শাঁখা-স্বর্নালংকার চুরির অভিযোগ

  • আপডেট: রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৯৯ দেখেছেন

মনিরামপুর প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে কালিমন্দিরে প্রতিমার হাত ভেঙ্গে ১০ জোড়া শাঁখাসহ স্বর্নাংলার চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার রাতে উপজেলার দূর্বাডাঙ্গা ইউনিয়নের কাজিয়াড়া মহাশ্মশানের কালি মন্দিরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রোববার দুপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম এবং নেহালপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।
কাজিয়াড়া মহাশ্মশান কালি মন্দির কমিটির সভাপতি রঘু রাহা জানান, রোববার রাতে দূর্বৃত্তরা মন্দিরে হানা দিয়ে প্রতিমার চারটি হাত ভেঙ্গে ১০ জোড়া শাঁখা, স্বর্নের কয়েকটি টিপ ও টিকলি নিয়ে যায়। পুরহিত সত্য আচার্য্য জানান, প্রতিদিনের ন্যয় রোববার সকাল ১০ টার দিকে দুইজন সহযোগীকে সাথে নিয়ে তিনি মন্দিরে যান পূজা করতে। এ সময় মন্দিরে বাশের তৈরী দরজা খোলা ছিল। তারা ভেতরে ঢুকে দেখতে পান প্রতিমার চারটি হাতের কব্জি ভাঙ্গা এবং কপালে থাকা স্বর্নের টিপ ও টিকলি নেই। তার ধারনা দূর্বৃত্তরা হয়ত রাতে হানা দিয়ে শাঁখা ও স্বর্নালংকার নিয়ে গেছে। মন্দিরের পাশে অবস্থিত দূর্বাডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি পঙ্কজ রাহা মদনের বাড়ি। মদন রাহা জানান, ফাকা মাঠের মধ্যে বাশের বেড়া দিয়ে তৈরী মন্দিরে রাতে যেকোন সময় নেশাখোরেরা হানা দিয়ে এ ঘটনা ঘটাতে পারে। তিনি জানান, এ মন্দিরে ইতিপূর্বে কয়েকবার চুরি হয়েছে। নেহালপুর কলেজের অধ্যক্ষ চঞ্চল ভট্টাচার্য্য জানান, তিনি লোকমুখে শুনেছেন মন্দিরের প্রতিমা ভাংচুরের পর শাঁখা এবং স্বর্নালংকার চুরি হয়েছে। স্থানীয় ইউপি সদস্য রেজাউল করিম জানান, মন্দিরে চুরির বিষয়টি তাকে কেউ জানাননি। খবর পেয়ে মনিরামপুর থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম এবং নেহালপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুজ্জামান বেলা ১২ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি রফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে এখনও কেউ লিখিত অভিযোগ করেনি। তবে মন্দির কমিটির সভাপতিকে খবর দেওয়া হয়েছে। মন্দির কমিটির সভাপতি রঘু রাহা জানান, এ ব্যাপারে তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

 


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022