ঢাকাসোমবার , ১২ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জমিয়তের দোয়া মাহফিল

Tito
এপ্রিল ১২, ২০২১ ৯:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
২০দলীয় জোটের শীর্ষনেত্রী, জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জমিয়তনেতা সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরীর আশু রোগমুক্তি কামনায় জমিয়তের বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার ১২ এপ্রিল দুপুর ২ টায় রাজধানীর পল্টনস্থ জমিয়ত কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া পরিচালনা করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব শায়খুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম।
দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মুফতি জাকির হোসাইন খান, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মুফতি আতাউর রহমান খান,জমিয়ত ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক মুফতি আবু সাঈদ, যুব জমিয়ত বাংলাদেশের সভাপতি মুফতি রেদওয়ানুল বারী সিরাজী ও ছাত্র জমিয়ত বাংলাদেশের সভাপতি সুহাইল আহমদ প্রমুখ।
দোয়ায় বেগম খালেদা জিয়া ও মাওলানা শাহীনুর পাশা চৌধুরীসহ সকল রোগীর আরোগ্যতার জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে বিশেষ ফরিয়াদ করা হয়। করোনা মহামারী থেকেও মুক্তির জন্য দোয়া করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।