ঢাকাসোমবার , ১২ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মনিরামপুরে দোয়া মাহফিল

Tito
এপ্রিল ১২, ২০২১ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর প্রতিনিধি॥
বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশুরোগমুক্তি কামনায় সোমবার বিকেলে যশোরের মনিরামপুরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিএনপির দলিয় কার্যালয়ে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাধারন সম্পাদক আবদুল হাই, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মফিজুর রহমান, সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা আকতার হোসেন খান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, যুব বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান মিন্টু, যুবদল নেতা আবদুল গফ্ফার, ছাত্রদলের আহবায়ক ওলিয়ার রহমান, কামরুজ্জামান, ইমরান হোসেন প্রমুখ।
অপরদিকে অনুরূপভাবে যুবদলের উদ্যোগে দলিয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন যুবদল নেতা খান শফিয়ার রহমান, আব্বাস উদ্দিন, মুক্তার হোসেন, জুলফিকার আলী ভ’ট্টো প্রমুখ।
এছাড়াও পৌরশহরের দক্ষিনমাথায় সন্ধ্যায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন যুবদল নেতা মিজানুর রহমান। প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মুছা।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মিজানুর রহমান, এফএম ফাজর, উপজেলা কৃষকদলের সভাপতি অ্যাডভোকেট মুজিবুর রহমান, মাহাবুবুর রহমান নাজিম, শাছুজ্জামান শান্ত, রাসেল হোসাইন, সাইফুল ইসলাম, আবদুর রাজ্জাক প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।