ঢাকাবুধবার , ১৪ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ হিন্দু যুব মহাজোটের মণিরামপুর উপজেলা কমিটি গঠন : অভিজিত আহ্বায়ক

Tito
এপ্রিল ১৪, ২০২১ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

আবু বক্কার সিদ্দীক, মনিরামপুর থেকে।।
হিন্দু ও হিন্দুত্ব রক্ষার সংগ্রামে ঐক্যবদ্ধ হোন, হিন্দু যুব মহাজোটে যোগ দিন এই স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় কমিটি কতৃক যশোর জেলার মনিরামপুর উপজেলার ৩১ সদস্য আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। উক্ত কমিটির আহবায়ক করা হয়েছে বাবু অভিজিৎ দত্তকে যুগ্ন-আহবায়ক তারক দেবনাথ,অমিত পাল,অশোক মন্ডল,গৌরাঙ্গ দে,দেবাশীষ মল্লিক।
সদস্য সচিব অমিত দাস, যুগ্ন- সদস্য সচিব, সজল মজুমদার, তুফান বিশ্বাস, রিপন ঘোষ, উৎস সরকার, অমিত ঘোষ রকি। বাকি ১৩ জনকে সদস্য করে কমিটি দেওয়া হয়েছে।
নব-নির্বাচিত কমিটির আহবায়ক অভিজিৎ দত্ত বলেন,আমি সর্ব প্রথমে ধন্যবাদ জানাই বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দকে।তিনি বলেন মনিরামপুর উপজেলায় সকল ইউনিয়নে কমিটি দিয়ে হিন্দু যুব মহাজোটকে গতিশীল করার জন্য আমি চেষ্টা করব।আর মহামারী করোনা ভাইরাসে অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াবে হিন্দু যুব মহাজোট।
যুগ্ন-আহবায়ক তারক দেবনাথ বলেন,বাংলাদেশ হিন্দু যুব মহাজোটের কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক মনিরামপুর উপজেলায় হিন্দু যুব মহাজোট ৭ দফা দাবি আদায়ে অগ্রনী ভূমিকা পালন করবে।তিনি আরও বলেন,হিন্দুত্ব রক্ষার জন্য সংগ্রাম করবে মনিরামপুর উপজেলার জাতীয় হিন্দু যুব মহাজোট।অবশেষে বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির হিন্দু যুব মহাজোটের সকল নেতৃবৃন্দকে গৈরিক শুভেচ্ছা জানিয়েছে মনিরামপুর উপজেলার আহবায়ক কমিটির সকল নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।