1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মণিরামপুরে টাকার অভাবে কোন সরকারী ভাতার কার্ড জোটেনি বৃদ্ধা ভিক্ষুকের

  • আপডেট: শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২৩৯ দেখেছেন

বিএম হাফিজুর রহমান হাফিজ, মণিরামপুর থেকে।।
স্থানীয় জনপ্রতিনিদের ভাতার কার্ড পাওয়ার জন্য টাকা দিতে না পারায় ৮৪ বছর বয়স হলেও ভাগ্যে জোটেনি কোন ভাতার কার্ড। মমিনেছা বিবি (৮৪) স্বামী মৃত দ্বীন আলী সরদার গ্রাম শ্যামকুড় সরদার পাড়া (বিল কান্দা) শ্রবণ শক্তিহীন বৃদ্ধা দিন চলছে পাড়া প্রতিবেশি ও এলাকার স্থানীয়দের সহযোগিতায় কোন রকম টিকে আছে।
জানা যায়, ভিক্ষা করে জীবিকা নির্বাহ করা চলা সেই ১৫ বছর আগে স্বামী হারিয়ে আয়ের উপার্জন ক্ষম একমাত্র ছেলে ভ্যান চালক।নুন আনতে পান্না ফুরাই। মেয়ে কিছু দিন আগে সাপের কামড়ে মারা যায়। আর্থিক, মানসিক এবং শারীরিকভাবে সম্পূর্ণ অক্ষম এ বৃদ্ধার সরকারি কোন সহায়তা মুলক ভাতার কার্ড না হওয়ায় এলাকার মানুষেরা যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেন।
মমিনেছা বেগম আক্ষেপ করে বলেন ’’টাহা দিতি না পারলি কার্ড হয় না বাবা। তিনি আক্ষেপ করে বলেন কেউ যদি এট্টা কার্ড করে দিতো তালি আমি বাঁচতাম’’।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোস্তফা কামালের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এবার কার্ড আসলে আমি করে দিবো।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022