ঢাকাশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে টাকার অভাবে কোন সরকারী ভাতার কার্ড জোটেনি বৃদ্ধা ভিক্ষুকের

Tito
এপ্রিল ৩০, ২০২১ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

বিএম হাফিজুর রহমান হাফিজ, মণিরামপুর থেকে।।
স্থানীয় জনপ্রতিনিদের ভাতার কার্ড পাওয়ার জন্য টাকা দিতে না পারায় ৮৪ বছর বয়স হলেও ভাগ্যে জোটেনি কোন ভাতার কার্ড। মমিনেছা বিবি (৮৪) স্বামী মৃত দ্বীন আলী সরদার গ্রাম শ্যামকুড় সরদার পাড়া (বিল কান্দা) শ্রবণ শক্তিহীন বৃদ্ধা দিন চলছে পাড়া প্রতিবেশি ও এলাকার স্থানীয়দের সহযোগিতায় কোন রকম টিকে আছে।
জানা যায়, ভিক্ষা করে জীবিকা নির্বাহ করা চলা সেই ১৫ বছর আগে স্বামী হারিয়ে আয়ের উপার্জন ক্ষম একমাত্র ছেলে ভ্যান চালক।নুন আনতে পান্না ফুরাই। মেয়ে কিছু দিন আগে সাপের কামড়ে মারা যায়। আর্থিক, মানসিক এবং শারীরিকভাবে সম্পূর্ণ অক্ষম এ বৃদ্ধার সরকারি কোন সহায়তা মুলক ভাতার কার্ড না হওয়ায় এলাকার মানুষেরা যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেন।
মমিনেছা বেগম আক্ষেপ করে বলেন ’’টাহা দিতি না পারলি কার্ড হয় না বাবা। তিনি আক্ষেপ করে বলেন কেউ যদি এট্টা কার্ড করে দিতো তালি আমি বাঁচতাম’’।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোস্তফা কামালের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এবার কার্ড আসলে আমি করে দিবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।