ঢাকাশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের পল্লীতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

Tito
এপ্রিল ৩০, ২০২১ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরের পল্লীতে ফাতেমা খাতুন (৪৫) নামে এক গৃহবধু গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার (৩০ এপ্রিল) সকালে উপজেলার কপালিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত গৃহবধু ফাতেমা ওই গ্রামের নজরুল ইসলাম গাজীর স্ত্রী। এ ঘটনায় নিহতের ছেলে ইকলাস হোসেন বাদী হয়ে থানায় অপমৃত্যু মামলা করেছেন।
দীর্ঘদিন ধরে পেটের পীড়ায় ভুগছিলেন গৃহবধু ফাতেমা। পেটের যন্ত্রনা সহ্য করতে না পেরে শুক্রবার ভোরের দিকে নিজ ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে তার স্বজনদের দাবি।
পারিবারিক কলহের জের ধরে গৃহবধু ফাতেমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে। খবর পেয়ে নেহালপুর পুলিশ ক্যাম্পের ফাঁড়ি ইনচার্জ আতিকুজ্জামান ঘটনাস্থলে গিয়ে লাশের ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দিয়ে আসেন ।
তবে অপমৃত্যুর এই ঘটনা নিয়ে এলাকায় নানা গুঞ্জন চলছে। গৃহবধু ফাতেমা আত্মহত্যা ঘটনাটি রহস্যজনক বলে স্থানীয় অনেকেই মন্তব্য করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।