ঢাকাশনিবার , ১ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ছাত্রলীগের ইফতার বিতরন

Tito
মে ১, ২০২১ ১:১১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
পবিত্র রমজানে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য্যে র নির্দেশে মনিরামপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দু:স্থ ও অসহায়দের মাঝে ইফতার বিতরন করা হয়েছে। শনিবার দলীয় কার্যালয়ের সামনে এ বিতরনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা প্রভাষক ফারুক হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দুর্বাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী মাজহারুল আনোয়ার। ইফতার বিতরন অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা ছাত্রলীগের সদস্য সাইদুর রহমান জনি, ২ নং কাশিমনগর ইউনিয়ন ছাত্রলীগের অহবায়ক আবু সুফিয়ান আল মামুন, সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক হাফেজ মাহবুবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সদস্য রায়হান কবির, রোহিতা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক পলাশ, উপজেলা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রাতুল, কামরান হসেন, নয়ন, শান্ত, টুটুল, আরাফাত, চন্দন, আকাশ, ফিরোজ, সাইফুর, অভি সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।