ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে দোকন ভাংচুর ও লুটপাটের ঘটনায় মেম্বারসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

Tito
মে ৭, ২০২১ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে কালিবাড়ি বাজারে হামলা চালিয়ে দোকান ভাংচুর ও লুটপাটের ঘটনায় ইউপি সদস্য সিদ্দিকুর রহমানসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ভূক্তভোগী আবদুল গফুর বাদি হয়ে মামলাটি করেন। তবে পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি।
এলাকাবাসী জানায়, মনিরামপুর উপজেলার নেহালপুর ইউনিয়নের কালিবাড়ি বাজারে সাহাজান আলীর কাছ থেকে ১৯৯০ সালে তিন শতক জমি ক্রয় করেন স্থানীয় মৃত ইন্তাজ আলী মোড়লের দুই ছেলে গফুর মোড়ল ও সিদ্দিক মোড়ল। সেই থেকে গফুর ও সিদ্দিক ভোগদখল করে আসছিল। কিন্তু ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ওই জমি দাবি করেন ইউপি সদস্য সিদ্দিকুর রহমান ও তার ভাইয়েরা। এ ঘটনায় ইউপি সদস্য সিদ্দিকুর রহমানের ভাই আবদুল আলিম আদালতে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করেন। আদালত বিষয়টি আমলে নিয়ে থানা পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। পুলিশ বিষয়টি তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেন। গত ১৮ মার্চ শুনানী শেষে আদালত আবদুুল আলিমের দাখিলকৃত আবেদনটি খারিজ করে দেন। ফলে গফুর ও তার ভাই সিদ্দিক মোড়ল স্থানীয় নেহালপুর ফাড়ি পুলিশের উপস্থিতিতে ওই জমিতে একটি চায়ের দোকান নির্মানের পর ব্যবসা করে আসছিলেন।
অভিযোগ রয়েছে ইউপি সদস্য সিদ্দিকুর রহমান ও তার ভাই আবদুল আলিম, মিলন, হাফিজুর, মফিজুর, আজিজসহ ১০/১২ জন লাঠিসোটা নিয়ে বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে কালিবাড়ি বাজারে গফুর ও তার ভাই সিদ্দিক মোড়লের চায়ের দোকানে হামলা চালিয়ে ভাংচুরের পর লুটপাট চালায়। এ ঘটনায় ভূক্তভোগী আবদুল গফুর বাদি হয়ে বৃহস্পতিবার রাতে থানায় ইউপি সদস্য সিদ্দিকুর রহমান, আবদুল আলিম, মিলন, হাফিজুর, মফিজুর, আজিজসহ অজ্ঞাত আরো ১০/১২ জনের নামে মামলা করেন।মনিরামপুর থানার ওসি(সার্বিক) রফিকুল ইসলাম মামলার সত্যতা স্বীকার করে জানান, আসামিদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।