1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুর কুড়িয়ে পাওয়া জুস পান করে পিতা পুত্রসহ অসুস্থ ৩ জন হাসপাতালে ভর্তি

  • আপডেট: শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১৪০ দেখেছেন

মনিরামপুর প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে কুড়িয়ে পাওয়া জুস পান করে পিতা-পুত্রসহ একই পরিবারের তিনজন অসুস্থ হয়ে পড়েন। উদ্ধার করে প্রথমে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। আর এ ঘটনা ঘটেছে শুক্রবার সকালে উপজেলার জয়পুর গ্রামে। এরা হলেন জয়পুর গ্রামের রফিকুল ইসলাম (৬৫) ও তার ছেলে আবু সাইদ (২৫) এবং পোতা ছেলে আশিকুর রহমান (১০)।
রফিকুল ইসলামের বড় ছলে তরিকুল ইসলাম জানান, আট বছর আগে তার পিতা সড়ক দুর্ঘটনায় আহত হয়। পরে তার বাম পা কেটে ফেলতে হয়। সেই থেকে অভাব অনটনের দরুন তার পিতা ঠ্যালা গাড়িতে করে ভিক্ষাবৃত্তি করেন। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ভিক্ষাবৃত্তি করে বাড়ি ফেরার পথে কয়েকটি প্যাক প্রাণের ফ্রুটস জুস পেয়ে বাড়িতে আনেন। শুক্রবার সকাল ১০ টার দিকে রফিকুল ইসলাম , ছোট ছেলে আবু সাইদ ও পোতা ছেলে আশিকুর রহমান ওই জুস পান করেন। ১০ মিনিট পরেই তারা অচেতন হয়ে পড়েন। পরে তাদের উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে তাদের তিনজনকেই স্থানান্তর করা হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022