ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুর কুড়িয়ে পাওয়া জুস পান করে পিতা পুত্রসহ অসুস্থ ৩ জন হাসপাতালে ভর্তি

Tito
মে ৭, ২০২১ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর প্রতিনিধি॥
যশোরের মনিরামপুরে কুড়িয়ে পাওয়া জুস পান করে পিতা-পুত্রসহ একই পরিবারের তিনজন অসুস্থ হয়ে পড়েন। উদ্ধার করে প্রথমে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। আর এ ঘটনা ঘটেছে শুক্রবার সকালে উপজেলার জয়পুর গ্রামে। এরা হলেন জয়পুর গ্রামের রফিকুল ইসলাম (৬৫) ও তার ছেলে আবু সাইদ (২৫) এবং পোতা ছেলে আশিকুর রহমান (১০)।
রফিকুল ইসলামের বড় ছলে তরিকুল ইসলাম জানান, আট বছর আগে তার পিতা সড়ক দুর্ঘটনায় আহত হয়। পরে তার বাম পা কেটে ফেলতে হয়। সেই থেকে অভাব অনটনের দরুন তার পিতা ঠ্যালা গাড়িতে করে ভিক্ষাবৃত্তি করেন। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ভিক্ষাবৃত্তি করে বাড়ি ফেরার পথে কয়েকটি প্যাক প্রাণের ফ্রুটস জুস পেয়ে বাড়িতে আনেন। শুক্রবার সকাল ১০ টার দিকে রফিকুল ইসলাম , ছোট ছেলে আবু সাইদ ও পোতা ছেলে আশিকুর রহমান ওই জুস পান করেন। ১০ মিনিট পরেই তারা অচেতন হয়ে পড়েন। পরে তাদের উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে তাদের তিনজনকেই স্থানান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।