1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

শহীদ স্মরণী ঝাঁপা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের নতুন সভাপতি মিজানকে ফুল দিয়ে বরণ

  • আপডেট: শনিবার, ৮ মে, ২০২১
  • ১৭৯ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুর উপজেলার রাজগঞ্জের শহীদ স্মরণী ঝাঁপা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি, যশোর কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারাপরিদর্শক, যশোর আইন শৃঙ্খলা কমিটির সদস্য, আওয়ামীলীগ নেতা ও তরুন সমাজসেবক প্রভাষক মোঃ মিজানুর রহমানকে বিদ্যালয়ের সকল শিক্ষক/কর্মচারীসহ এলাকার সুধিজনেরা ফুল দিয়ে বরণ করে নিয়েছেন।
শনিবার (০৮ মে-২০২১) বিকালে বিদ্যালয়ের হলরুমে স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয়ের উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে সুপরামর্শ মূলক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে নতুন সভাপতি মোঃ মিজানুর রহমানকে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শহীদ কামাল, আলহাজ্ব মোহাম্মদ আলী, সহকারি শিক্ষক মোঃ মতিয়ার রহমান, মোঃ আব্দুল গাফফার, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ সাইদুজ্জামান, মোঃ আসাদুজ্জামান, মোঃ মাসুদ রানা, মোঃ আল-আমিন, মোঃ ফারুক আহমেদ, মোছাঃ ঝরনা পারভীন, ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, আওয়ামীলীগ নেতা ইন্তাজ আলী, আব্দুল আজিজ, স্বপন কুমার পাল, যুবলীগ নেতা হুমায়ুন কবির, শিমুল ইসলাম, জিল্লুর রহমান, ছাত্রলীগ নেতা রাকিবুল রহমান, আবু দাউদ, নতুন ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, এলাকার সুধিজনেরা।
এসময় সভাপতি প্রভাষক মিজানুর রহমান বলেন- আমাদের নতুন প্রজন্মকে কেবল শিক্ষিত করে তুললেই হবে না, তারা যেন মাদক বা জঙ্গিবাদের মতো সর্বনাশা কর্মকান্ডে জড়িয়ে না পড়ে, সেদিকে অভিভাবকদের আরও সর্তক হতে হবে। কোনো পরিবারে যদি একটি সন্তান মাদকাসক্ত হয় তাহলে সেই পরিবারে আর কোনো শান্তি থাকে না। সেই পরিবার সামাজিকভাবে নিগৃহীত হয়। তাই সন্তানদের সময় দিতে হবে, বিশেষ করে মায়েদের। আপনার সন্তান এখন কাদার দলা যেভাবে গড়বেন, সেভাবে গড়বে। তাদের চাল-চলন, আচার-আচরণের প্রতি সর্বদা সজাগ দৃষ্টি রাখতে হবে। তবেই তাদের আমরা বাংলাদেশের জন্য যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে পারবো।
তিনি আরো বলেন- আমাকে সম্মানিত করায়, আমি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে প্রতি কৃতজ্ঞ। তিনি আমাকে ভালবেসে যে দায়িত্ব অর্পন করেছেন তা সঠিকভাবে পালন করার চেষ্টা করবো।
অনুষ্ঠানের শুরুতেই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নতুন সভাপতি প্রভাষক মোঃ মিজানুর রহমানকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন বিদ্যালয়ের সকল শিক্ষক/কর্মচারীবৃন্দ। এরপর পর্যায়ক্রমে সকল শিক্ষকরা উপস্থিত অতিথিবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন অধ্যক্ষ এবিএম শরিফুল ইসলাম।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022