ঢাকাসোমবার , ১০ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঝাঁপা বাওড়ের রাজগঞ্জ হাইস্কুল পাড়ে নির্মাণাধীন পর্যটন কেন্দ্র পরিদর্শনে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

Tito
মে ১০, ২০২১ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি) সোমবার (১০ মে-২০২১) দুপুরে ঝাঁপা বাওড়ের রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের পাড়ে নির্মাণাধীন পর্যটন কেন্দ্রের কাজ পরিদর্শন করেছেন।
পরিদর্শনকালে তিনি রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সার্বিক পরিবেশের খোঁজখবর নেন এবং বিদ্যালয়ের পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন তিনি।
এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন- রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুল লতিফ, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হামিদ সরদার, ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এসএম কওছার আহমেদ, রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এসএম রবিউল ইসলাম রবি, সম্পাদক মোঃ জসিম উদ্দিন, মনিরামপুর উপজেলা যুবলীগের সদস্য মোঃ শিপন সরদার, চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি এম এম ইমরান খাঁন পান্না, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাসুদ কামাল তুষার, রাজগঞ্জ শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম, সমাজসেবক ডাঃ পরিমল কুমার সাধু, আওয়ামীলীগ নেতা মোঃ শহিদুল ইসলাম, মাস্টার মোঃ সাইদুজ্জামান লিটন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ হাবিবুর রহমানসহ স্থানীয় সুধী সমাজ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীবৃন্দ। পর্যটন কেন্দ্র পরিদর্শন শেষে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।