1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাজগঞ্জে ঈদের সুযোগে চড়া দামে মিষ্টি বিক্রি করছে ব্যবসায়ীরা : কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা

  • আপডেট: শনিবার, ১৫ মে, ২০২১
  • ২০৫ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
ঈদ উপলক্ষ্যে রাজগঞ্জ বাজারের দই, মিষ্টি ব্যাবসায়ীরা অধিক দামে দই, মিষ্টি বিক্রি করছে, এমন অভিযোগ ক্রেতাদের।
শনিবার (১৫ মে-২০২১) দুপুরে সরেজমিনে রাজগঞ্জ বাজারের সবগুলো মিষ্টির দোকানে দেখাগেছে, অতিরিক্ত দামে দই, মিষ্টি বিক্রি করছে। এতে ক্রেতারা চরমভাবে ঠকছেন।
দেখাগেছে- ১০০ টাকার দই দোকানীরা বিক্রি করছে ১৩০ থেকে ১৫০ টাকায়। ১২০ টাকার প্রতিকেজি মিষ্টি বিক্রি করছে ১৪০ টাকা থেকে ১৬০ টাকায়।
রাজগঞ্জ বাজারের মিষ্টি ব্যবসায়ী শংকর সাধুর কাছে মিষ্টির দাম বেশি নিচ্ছেন কেনো জানতে চাইলে তিনি বলেন- কি করবো চিনির দাম বেশি। কিন্তু এ কারণ মানতে নারাজ ক্রেতারা।
আলী হায়দার নামের এক ক্রেতা বলেন- চিনির দিম বেড়েছে। কিন্তু কত বেড়েছে। কেজিতে ২/৪ টাকা। সেখানে প্রতিকেজি মিষ্টিতে বেশি নেওয়া হচ্ছে ৪০ টাকা এটা মেনে নেওয়া যায় না। এরকম অভিযোগ অনেক ক্রেতাদের।
ক্রেতারা আরো বলেন- ঈদের সময় আমাদের মিষ্টি প্রয়োজন, তাই বাধ্য হয়েই বেশি দাম দিয়ে মিষ্টি কিনতে হচ্ছে।
বিষয়টির দিকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজর দেওয়া প্রয়োজন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022