1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

চালুয়াহাটীর আ.লীগ নেতা আমজাদ আলী খানের পিতার মৃত্যু : শোক প্রকাশ

  • আপডেট: রবিবার, ১৬ মে, ২০২১
  • ১৬৬ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
উপজেলাল চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি সদস্য মোঃ আমজাদ আলী খানের পিতা শমসের আলী খান (৯৬) বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।
রোববার (১৬ মে-২০২১) সকাল সাড়ে ৭ টার দিকে তিনি নিজ বাড়ি মোবারকপুর গ্রামে শেষ নিঃস্বাশ ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৫ পুত্র, ২ কন্যাসহ অসংখ‍্য আত্মীয়সজন ও গুনগ্রাহী রেখে গেছেন। এদিন জোহরবাদ স্থানীয়ভাবে মরহুমের ছেলে হাফেজ মোঃ আশরাফ আলীর ইমামতিতে নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবর স্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।
মরহুমের নামাজে জানাজায় জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ শহিদুল ইসলাম মিলন সহ উপজেলা, স্থানীয় আওয়ামীলীগ, আওয়ামী অঙ্গসংঠনের নেতাকর্মীবৃন্দ ও এলাকার মুসল্লিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ‍্য, মরহুম শমসের আলী খান রাজগঞ্জ মোবারকপুর মহিলা আলিম মাদ্রাসাসহ কয়েকটি ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এবং দিনে আলিমি শিক্ষার শিক্ষক ছিলেন।
এদিকে শোকাহত পরিবারের প্রতি সমাবেদনা জানিয়েছেন আওয়ামীলীগ ও আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022