ঢাকারবিবার , ১৬ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চালুয়াহাটীর আ.লীগ নেতা আমজাদ আলী খানের পিতার মৃত্যু : শোক প্রকাশ

Tito
মে ১৬, ২০২১ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
উপজেলাল চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি সদস্য মোঃ আমজাদ আলী খানের পিতা শমসের আলী খান (৯৬) বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।
রোববার (১৬ মে-২০২১) সকাল সাড়ে ৭ টার দিকে তিনি নিজ বাড়ি মোবারকপুর গ্রামে শেষ নিঃস্বাশ ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৫ পুত্র, ২ কন্যাসহ অসংখ‍্য আত্মীয়সজন ও গুনগ্রাহী রেখে গেছেন। এদিন জোহরবাদ স্থানীয়ভাবে মরহুমের ছেলে হাফেজ মোঃ আশরাফ আলীর ইমামতিতে নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবর স্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।
মরহুমের নামাজে জানাজায় জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ শহিদুল ইসলাম মিলন সহ উপজেলা, স্থানীয় আওয়ামীলীগ, আওয়ামী অঙ্গসংঠনের নেতাকর্মীবৃন্দ ও এলাকার মুসল্লিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ‍্য, মরহুম শমসের আলী খান রাজগঞ্জ মোবারকপুর মহিলা আলিম মাদ্রাসাসহ কয়েকটি ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এবং দিনে আলিমি শিক্ষার শিক্ষক ছিলেন।
এদিকে শোকাহত পরিবারের প্রতি সমাবেদনা জানিয়েছেন আওয়ামীলীগ ও আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।