ঢাকাবুধবার , ১৯ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ফার্নিচারের দোকান আগুনে পুড়ে ছাই

Tito
মে ১৯, ২০২১ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর থেকে।।
মণিরামপুরে বৈদ্যুতিক আগুনে একটি ফার্নিচারের দোকান পুড়ে ছাই হয়েছে। বুধবার (১৯ মে) ভোরে উপজেলার মনোহরপুর কাচারিবাড়ি বাজারে ঘটনাটি ঘটে। এতে দোকানের সবকিছু পুড়ে তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস। ক্ষতিগ্রস্ত দোকানির নাম দেলোয়ার বিশ্বাস। বাজারের পাশেই তার বসতঘর।
প্রত্যক্ষদর্শী ফিরোজ উদ্দীন বলেন, বুধবার রাত সাড়ে তিনটার দিকে তিনি প্রথমে আগুন দেখতে পান। এরপর চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে নেন। আগুনে দেলোয়ার বিশ্বাসের দোকানের পাঁচটি অত্যাধুনিক মেশিন, পাঁচটি তৈরি করা পালঙ্ক ও অন্যান্য ফার্নিচারের জিনিসপত্রসহ মালামাল পুড়ে যায়। এসময় দোকানের পেছনে কালাম গাজী নামে এক ব্যক্তির বসতঘরের আংশিক পুড়ে গেছে।
নেহালপুর ক্যাম্পের আইসি এসআই আতিকুজ্জামান বলেন, আগুনে দোকান পুড়ে ফার্নিচার দোকানির তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।