1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে ফার্নিচারের দোকান আগুনে পুড়ে ছাই

  • আপডেট: বুধবার, ১৯ মে, ২০২১
  • ২২৫ দেখেছেন

রিপন হোসেন সাজু, মণিরামপুর থেকে।।
মণিরামপুরে বৈদ্যুতিক আগুনে একটি ফার্নিচারের দোকান পুড়ে ছাই হয়েছে। বুধবার (১৯ মে) ভোরে উপজেলার মনোহরপুর কাচারিবাড়ি বাজারে ঘটনাটি ঘটে। এতে দোকানের সবকিছু পুড়ে তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস। ক্ষতিগ্রস্ত দোকানির নাম দেলোয়ার বিশ্বাস। বাজারের পাশেই তার বসতঘর।
প্রত্যক্ষদর্শী ফিরোজ উদ্দীন বলেন, বুধবার রাত সাড়ে তিনটার দিকে তিনি প্রথমে আগুন দেখতে পান। এরপর চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে নেন। আগুনে দেলোয়ার বিশ্বাসের দোকানের পাঁচটি অত্যাধুনিক মেশিন, পাঁচটি তৈরি করা পালঙ্ক ও অন্যান্য ফার্নিচারের জিনিসপত্রসহ মালামাল পুড়ে যায়। এসময় দোকানের পেছনে কালাম গাজী নামে এক ব্যক্তির বসতঘরের আংশিক পুড়ে গেছে।
নেহালপুর ক্যাম্পের আইসি এসআই আতিকুজ্জামান বলেন, আগুনে দোকান পুড়ে ফার্নিচার দোকানির তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022