1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

চালুয়াহাটি ইউনিয়নে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মিলনের ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ

  • আপডেট: শনিবার, ২৯ মে, ২০২১
  • ১৪৫ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে চলেছেন যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক নেতা মোঃ শহীদুল ইসলাম মিলন।
তিনি গত শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চালুয়াহাটি ইউনীয়নের ৫ নম্বর ওয়ার্ডের হরিশপুর, রসুলপুর বাজারে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
এদিন পর্যায়ক্রমে ৪ নম্বর ও ৫ নম্বর ওয়ার্ডের ভোটারদের বাড়ি বাড়ি যেয়ে অসহায়, অভাব-অনাটনে থাকা মানুষের খোঁজখবর নিয়ে তাদের কাছে দোয়া ও আর্শিবাদ প্রার্থনা করেন মোঃ শহীদুল ইসলাম মিলন।
ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাতকালে জনদরদি ও কর্মীবান্ধব এ নেতা বলেন- আমি আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়ে এবং চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নবাসীর সেবা করতে চাই। ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো করতে চাই। আপনারা আমার জন্য দোয়া ও আশির্বাদ করবেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022