ঢাকাশনিবার , ২৯ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চালুয়াহাটি ইউনিয়নে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মিলনের ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ

Tito
মে ২৯, ২০২১ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে চলেছেন যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক নেতা মোঃ শহীদুল ইসলাম মিলন।
তিনি গত শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চালুয়াহাটি ইউনীয়নের ৫ নম্বর ওয়ার্ডের হরিশপুর, রসুলপুর বাজারে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
এদিন পর্যায়ক্রমে ৪ নম্বর ও ৫ নম্বর ওয়ার্ডের ভোটারদের বাড়ি বাড়ি যেয়ে অসহায়, অভাব-অনাটনে থাকা মানুষের খোঁজখবর নিয়ে তাদের কাছে দোয়া ও আর্শিবাদ প্রার্থনা করেন মোঃ শহীদুল ইসলাম মিলন।
ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাতকালে জনদরদি ও কর্মীবান্ধব এ নেতা বলেন- আমি আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়ে এবং চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নবাসীর সেবা করতে চাই। ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো করতে চাই। আপনারা আমার জন্য দোয়া ও আশির্বাদ করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।