ঢাকারবিবার , ৩০ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ঝাঁপা ফুটবল একাদশের বিজয়

Tito
মে ৩০, ২০২১ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
মণিরামপুরে দুই টীমে থাকা দুই জনপ্রতিনিধি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দর্শকরা উপভোগ করলেন ফুটবল খেলার লড়াই। সেয়ানে সেয়ানে লড়াই হওয়া এ খেলা উপস্থিত দর্শকরা আনন্দের মধ্যে উপভোগ করেন। ফাইনাল খেলায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান, ঝাঁপা ইউপি চেয়ারম্যান শামছুল হক মন্টু, ভোজগাতী ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক, শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান। রোববার বিকেলে মণিরামপুর সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭)-এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলা শুরুর প্রথমার্ধ্বের শ্যামকুড় ফুটবল একাদশ একটি গোল করেন ঝাঁপা ফুটবল একাদশের বিরুদ্ধে। দ্বিতীয়র্ধে ঝাঁপা ফুটবল একাদশ বদলাদিতে শ্যামকুড়কে ১ গোলে সমতলে নিয়ে আসে। শেষ মহুর্তে বিজয়টা অনুকূলে নিতে লড়াই চলে সমানে সমানে। দর্শকরাও উপভোগ করেন দু’পক্ষের মধ্যে তুমুল লড়াইটা। শেষ পর্যন্ত ট্রাইব্রেকারে শ্যাকুড়কে ৩-১ গোলে পরাজিত করেন ঝাঁপা ফুটবল একাদশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।