ঢাকাবুধবার , ৩০ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের অক্সিজেন সিলিন্ডার বিতরণ

Tito
জুন ৩০, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর উপজেলায় সম্প্রতি কোভিড-১৯ প্রকোপ বৃদ্ধি পাওয়ায় করোনা আক্রান্ত শ্বাসকষ্ট রোগীদের জরুরি প্রয়োজনে অক্সিজেন সিলিন্ডার সেবা প্রদানের জন্য
জনাব স্বপন ভট্টাচার্য্য এমপি ,মাননীয় প্রতিমন্ত্রী,স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর উদ্দ্যোগে মণিরামপুরিয়ান অক্সিজেন ব্যাংক এর স্বেচ্ছাসেবকদের কাছে অক্সিজেন সিলিন্ডার,মাক্স,গ্লাভস,হ্যান্ড স্যানিটারাইজার,পালস অক্সিমিটার,স্যার্জিক্যাল ক্যাপ হস্তান্তর করা হয়। অক্সিজেন সিলিন্ডার হস্তান্তরে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রী মহোদের ব্যক্তিগত কর্মকর্তা গাজী আসাদ,পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর সুমন দাসস,উপজেলা ছাত্রলীগ নেতা হাদিউজ্জামান ফয়সাল, মেহেদী হাসান, উৎস সরকার,সাকিব সহ মণিরামপুরিয়ান অক্সিজেন ব্যাংক এর আল হেলাল মামুন, আরিফ ফয়সাল, হাসিবুল হাসান, এনামুল সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
জরুরি প্রয়োজনে অক্সিজেন সিলিন্ডার সার্পোট পেতে কল করুন ০১৭৬৫৩৩৯৮৬০, ০১৭৩০৯৮৬৬০৭, ০১৯২২৩১৪৮৬৮ নম্বরে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।