ঢাকাবুধবার , ৭ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুর উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকদের সমন্বয়ে অক্সিজেন ব্যাংক গঠন

Tito
জুলাই ৭, ২০২১ ৮:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
করোনা মহামারি পরিস্থিতিতে যশোর জেলার মনিরামপুর উপজেলা দুর্বিষহ সময় পার করছে। দুঃসময়ে অতিব প্রয়োজনীয় অক্সিজেন সিলিন্ডার নিয়ে মনিরামপুর অক্সিজেন ব্যাংক করোনা আক্রান্ত শ্বাসকষ্ট রোগীদের পাশে আছি। সাধ্যের মধ্যে কর্তব্য পালনে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।
আমাদের এই মহতি কার্যক্রমকে সমৃদ্ধ করার লক্ষ্যে -“ঢাকাস্থ মণিরামপুর যুব কল্যাণ” সংগঠন কতৃক মণিরামপুরের আপামর জনসাধারণের কল্যাণে করোনা মহামারী কালীন দুর্যোগ মোকাবেলায় আটটি উন্নত মানের রেগুলেটর সহ অক্সিজেন সিলিন্ডার, পিপিই, পালস অক্সিমিটার ও মাক্স সরবরাহ করেছেন।
মণিরামপুরিয়ান অক্সিজেন ব্যাংকের প্রধান সমন্বয়ক ও উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ হাদিউজ্জামান ফয়সাল “ঢাকাস্থ মণিরামপুর যুব কল্যাণ” সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং সংকটময় মুহূর্তে মানুষের পাশে থাকার সমাজের বিত্তবান মানুষের প্রতি অাহব্বান জানান। সার্বিক পরিচালক আল হেলাল মামুন বলেন মণিরামপুরের অক্সিজেন ব্যাংক মণিরামপুরের মানুষের জরুরী সেবা প্রদানে সদা তৎপর। ঐই পর্যন্ত ১৮ টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে বিশ্ববিদ্যালয় ও কলেজের ছাত্রছাত্রী মিলে ১৮ জন সদস্য সর্বদা প্রস্তুত।
ইতিমধ্যে মাননীয় প্রতিমন্ত্রী মহোদয় স্বপন ভট্টাচার্য্য, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম এর পক্ষে অক্সিজেন সিলিন্ডার সহ অনেকে সহায়তা প্রদান করেছেন।
সংকটময় মুহূর্তে সবাইকে পাশে থাকা সহ সবাইকে সুরক্ষিত থাকার জন্য অনুরোধ জানাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।