ঢাকাসোমবার , ১৯ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জ বাজারের দোকানগুলোতে উপচে পড়া ভিড়, স্বাস্থ্যবিধির তোয়াক্কা নেই

Tito
জুলাই ১৯, ২০২১ ১০:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে।।
আগামী বুধবার (২১ জুলাই- ২০২১) পবিত্র ঈদুল আজহা। এই ঈদে করোনার কঠোর বিধি-নিষেধ শিথিল করা হয়েছে। গত বৃহস্পতিবার থেকে খুলে দেওয়া হয়েছে সকল গণপরিবহন, দোকানপাট ও বিপনি বিতান। আর এ সুযোগে করোনা সংক্রমণের কথা ভুলে গিয়ে রাজগঞ্জ এলাকার মানুষ ব্যস্ত হয়ে পড়েছে ঈদ কেনাকাটায়।
সোমবার (১৯ জুলাই- ২০২১) সকালে মণিরামপুর উপজেলার রাজগঞ্জ বাজারের দোকানগুলোতে দেখা গেছে ব্যাপক ক্রেতার ভীড়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মানুষের সমাগমও বাড়তে থাকে।
বাজারে মানুষের উপচেপড়া ভিড় দেখা গেলেও ৩০% মানুষের মুখে মাস্ক নেই। মানছে না সামাজিক দূরত্ব।
রাজগঞ্জ বাজারের কয়েকটি কাপড়ের দোকান, মুদি দোকান, কসমেটিকের দোকানে দেখা গেছে- ঈদ কেনাকাটা করছে মানুষ। এরকম একটি পরিবার এ প্রতিনিধিকে বলেন- ভেবেছিলাম খুব একটা ভিড় হবে না। কিন্তু দেখছি দোকানে ঢোকারই কোনো সুযোগ নেই। শুধু মানুষ আর মানুষ।
রুমা আক্তার নামের এক গৃহবধু বলেন- করোনার মধ্যে দোকানগুলোতে এতো মানুষের ভিড় হবে ভাবতেই পারিনি। উপচেপড়া ভিড় দেখে মনে হচ্ছে, মানুষ স্বাভাবিক জীবনে ফিরে এসেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।