ঢাকাশনিবার , ১২ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

লাকসাম উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া মাদ্রিদে সংবর্ধিত 

Tito
আগস্ট ১২, ২০২৩ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

বকুল খান, স্পেন থেকে।।

কুমিল্লার লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভূঁইয়ার স্পেন আগমন উপলক্ষে এক সংবর্ধনা প্রধান করেছে বৃহত্তর কুমিল্লা এসোসিয়েশান ইন স্পেন। ১০ আগস্ট বাংলাদেশ এসোসিয়েশনের হল রুমে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মুরাদ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন, স্পেন আওয়ামীলীগের সভাপতি দুলাল সাফা, বৃহত্তর ফরিদপুর সমিতির সভাপতি রানা আহমেদ, বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের সভাপতি এ কে۔ এম জহিরুল ইসলাম, বাংলদেশ এসোসিয়েশনের সদস্য আছাদুর রহমান সাদ, সংগঠনের উপদেষ্টা সেলিম আহমেদ ও শিপন মিয়া, বাংলাদেশ এসোসিয়েশনের অর্থ সম্পাদক পিয়াস পাটোয়ারী প্রমূখ। শুরুতেই কুরআন তেলওয়াত করেন হাফিজ জহির আহমেদ।

ফখরুদ্দিন রাজির সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সুরুজ্জামান সুরুজ।

প্রধান অতিথির বক্তৃতায় এডভোকেট ইউনুছ ভূঁইয়া বলেন, বাংলাদেশ শুধু একটি স্বাধীনতার জন্য যুদ্ধ হয়নি। যুগান্তকারী একটি অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে এ স্বাধীনতা হয়েছিলো। মানুষের জীবন যাত্রার মান বেড়েছে। বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। অর্থনীতির মুক্তি হয়েছে। সবই সম্ভব হয়েছে রেমিট্যান্স যোদ্ধাদের কারণে। প্রবাসীরা এ দেশের জাতীয় সম্পদ আখ্যা দিয়ে তিঁনি বলেন, রাজনৈতিক মতাদর্শ থাকতে পারে, কিন্তু দেশের প্রতি সকলকে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে এবং সর্বোপরি দেশপ্রেমে সদা জাগ্রত থাকতে হবে। তবে দেশ ও জাতি এগিয়ে যাবে আগামীর উন্নয়নের পথে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।