1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

অবরোধে ক্ষতিপুরণ দেবে সরকার

  • আপডেট: শনিবার, ১০ জানুয়ারী, ২০১৫
  • ৪৩০ দেখেছেন

১০ জানুয়ারি- অবরোধ চলাকালে হতাহত যাত্রী ও ক্ষতিগ্রস্ত পরিবহন মালিকদের ক্ষতিপূরণ দেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
সারাদেশে যান চলাচল স্বাভাবিক রাখতে রাজধানীর গাবতলীতে পরিবIMG_30.12.2014হন মালিকদের সঙ্গে এক বৈঠক শেষে তিনি এ কথা জানান। শুক্রবার (০৯ জানুয়ারি) বিকেল সাড়ে চারটায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিভিন্ন পরিবহনের মালিক ও শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, অবরোধের সময় রাস্তায় গাড়ি বের করতে হবে। এসময় কোনো যানবাহন ক্ষতিগ্রস্ত হলে তাদের যথাযথ ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, বাস, ট্রাকসহ সবধরনের যানবাহনই এর আওতাভুক্ত। বিষয়টি আপনাদের (পরিবহন মালিক ও শ্রমিক) জানিয়ে দেওয়ার জন্য বলেছেন প্রধানমন্ত্রী।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022