ঢাকাবুধবার , ১৪ জানুয়ারি ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ট্রাক চাঁপায় নিহত ৪, আহত ২

admin
জানুয়ারি ১৪, ২০১৫ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও অপর ২ জন গুরত্বর আহত হয়েছে। বুধবার বেলা ১২টার দিকে উপজেলার যশোর-মণিরামপুর সড়কের বেগারীতলা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ট্রাক চাঁপায় এ হতাহতে ঘটনা ঘটে। আহত ও নিহতরা সকলেই মোটর সাইকেল আরোহী ছিলেন। Mani
পুলিশ ও এলাকাবাসী জানান, দুপুর ১২টার দিকে যশোরমূখী ঝিনাইদহ-ট-১১-০৩৫৩ নং ধারী ঘাতক ট্রাকটি বেগারীতলা নামক স্থানে পৌছুলে বিপরীত দিক থেকে দু’ মোটর সাইকেলে আসা ৬ আরোহী চাঁপা পড়ে গুরুত্বর আহত হয়। স্থানীয় জনগন, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা ৩ জনের মৃত ঘোষনা করেন এবং চিকিৎসাধীন অবস্থায় অপর একজন মারা যায়। নিহতরা হলেন উপজেলার বালিধা গ্রামের শফিকুল ইসলামের পুুত্র শাহিন (৩৫), কুয়াদা এলাকার নুর মোহম্মাদের পুত্র মশিয়ার রহমান (৪০), মদনপুর গ্রামের মৃত- ইমাম আলীর পুত্র শফিয়ার রহমান (৪৫) ও নুর হোসেন (৩৫)। তবে নিহত ৩ জনের পরিচয় পাওয়া গেলেও নুর হোসেনের গ্রাম ও পিতার নাম পাওয়া যায়নি। আহত ২ জন হলো আব্দুল হাই (৪০) ও সাহেব আলী (৩৮)। ঘটনার পর ঘাতক ট্রাকটির চালক পালিয়ে যেতে সম হলেও ট্রাকটি পুলিশ আটক করে। ঘটনার পর ঘাতক ট্রাক চালক পালিয়ে যেতে সম হলেও স্থানীয় জনগনের সহযোগিতায় পুলিশ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মণিরামপুর থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে পুলিশ জানিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।