1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে ট্রাক চাঁপায় নিহত ৪, আহত ২

  • আপডেট: বুধবার, ১৪ জানুয়ারী, ২০১৫
  • ৫৯৪ দেখেছেন

মণিরামপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও অপর ২ জন গুরত্বর আহত হয়েছে। বুধবার বেলা ১২টার দিকে উপজেলার যশোর-মণিরামপুর সড়কের বেগারীতলা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ট্রাক চাঁপায় এ হতাহতে ঘটনা ঘটে। আহত ও নিহতরা সকলেই মোটর সাইকেল আরোহী ছিলেন। Mani
পুলিশ ও এলাকাবাসী জানান, দুপুর ১২টার দিকে যশোরমূখী ঝিনাইদহ-ট-১১-০৩৫৩ নং ধারী ঘাতক ট্রাকটি বেগারীতলা নামক স্থানে পৌছুলে বিপরীত দিক থেকে দু’ মোটর সাইকেলে আসা ৬ আরোহী চাঁপা পড়ে গুরুত্বর আহত হয়। স্থানীয় জনগন, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা ৩ জনের মৃত ঘোষনা করেন এবং চিকিৎসাধীন অবস্থায় অপর একজন মারা যায়। নিহতরা হলেন উপজেলার বালিধা গ্রামের শফিকুল ইসলামের পুুত্র শাহিন (৩৫), কুয়াদা এলাকার নুর মোহম্মাদের পুত্র মশিয়ার রহমান (৪০), মদনপুর গ্রামের মৃত- ইমাম আলীর পুত্র শফিয়ার রহমান (৪৫) ও নুর হোসেন (৩৫)। তবে নিহত ৩ জনের পরিচয় পাওয়া গেলেও নুর হোসেনের গ্রাম ও পিতার নাম পাওয়া যায়নি। আহত ২ জন হলো আব্দুল হাই (৪০) ও সাহেব আলী (৩৮)। ঘটনার পর ঘাতক ট্রাকটির চালক পালিয়ে যেতে সম হলেও ট্রাকটি পুলিশ আটক করে। ঘটনার পর ঘাতক ট্রাক চালক পালিয়ে যেতে সম হলেও স্থানীয় জনগনের সহযোগিতায় পুলিশ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মণিরামপুর থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে পুলিশ জানিয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022