1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে টিউবয়েলে পানি আনতে যেয়ে পা পিছলে পড়ে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

  • আপডেট: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০৬ দেখেছেন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ।।

মণিরামপুরে টিউবয়েলে পানি আনতে যেয়ে পা পিছলে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন কলেজ ছাত্র আল আমিন(২২)। এ ঘটনা ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার দূর্বাডাঙ্গা ইউনিয়নের বাজিতপুর গ্রামে। কলেজ ছাত্রের অকাল মৃত্যুতে এলাকায় নেমে এসেছে সোকের ছায়া। আল আমিন মনোহরপুর কারিগরি ভোকেশনাল কলেজ থেকে গতবছর এইচএসসি পাশ করেন। বাজিতপুর গ্রামের মুদি দোকানী আবদুল গনি শেখের দুই ছেলে ও এক মেয়ের মধ্যে আল অামিন ছিল ছোট। সে গতবছর এইচএসসি পাশ করার পর গোপালপুর বাজারে ইসলামী এজেন্ট ব্যাংকের পিয়নের চাকরি করতেন।

মঙ্গলবার সকাল আটটার দিকে আল আমিন বাড়ির পাশে টিউবয়েল থেকে পানি আনতে যায়। এ সময় পা পিছলে টিউবয়েলের মেঝেতে পড়ে গিয়ে মাথা এবং বুকে প্রচন্ড আঘাত পান। ফলে তাকে উদ্ধারের পর কোনাকোলা বাজারের পল্লী চিকিৎসক জয়নাল আবেদীনের কাছে নিয়ে গেলে তিনি আল আমিনকে মৃত ঘোষনা করেন। পল্লী চিকিৎসক জয়নাল আবেদীনের ধারনা পড়ে গিয়ে আঘাতপ্রাপ্ত হয়ে আল আমিনের মস্তিস্কে রক্তক্ষরনে তার মৃত্যু হয়। আল আমিনের অকাল মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022