ঢাকামঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে টিউবয়েলে পানি আনতে যেয়ে পা পিছলে পড়ে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

Tito
সেপ্টেম্বর ২১, ২০২১ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ।।

মণিরামপুরে টিউবয়েলে পানি আনতে যেয়ে পা পিছলে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন কলেজ ছাত্র আল আমিন(২২)। এ ঘটনা ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার দূর্বাডাঙ্গা ইউনিয়নের বাজিতপুর গ্রামে। কলেজ ছাত্রের অকাল মৃত্যুতে এলাকায় নেমে এসেছে সোকের ছায়া। আল আমিন মনোহরপুর কারিগরি ভোকেশনাল কলেজ থেকে গতবছর এইচএসসি পাশ করেন। বাজিতপুর গ্রামের মুদি দোকানী আবদুল গনি শেখের দুই ছেলে ও এক মেয়ের মধ্যে আল অামিন ছিল ছোট। সে গতবছর এইচএসসি পাশ করার পর গোপালপুর বাজারে ইসলামী এজেন্ট ব্যাংকের পিয়নের চাকরি করতেন।

মঙ্গলবার সকাল আটটার দিকে আল আমিন বাড়ির পাশে টিউবয়েল থেকে পানি আনতে যায়। এ সময় পা পিছলে টিউবয়েলের মেঝেতে পড়ে গিয়ে মাথা এবং বুকে প্রচন্ড আঘাত পান। ফলে তাকে উদ্ধারের পর কোনাকোলা বাজারের পল্লী চিকিৎসক জয়নাল আবেদীনের কাছে নিয়ে গেলে তিনি আল আমিনকে মৃত ঘোষনা করেন। পল্লী চিকিৎসক জয়নাল আবেদীনের ধারনা পড়ে গিয়ে আঘাতপ্রাপ্ত হয়ে আল আমিনের মস্তিস্কে রক্তক্ষরনে তার মৃত্যু হয়। আল আমিনের অকাল মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।