ঢাকাশনিবার , ১২ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন

Tito
নভেম্বর ১২, ২০২২ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

কেশবপুর প্রতিনিধি।।
যশোরের কেশবপুর উপজেলার ১০ নং সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের সচিব প্রভাত কুমার সিংহের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ব্যাপক অনিয়ম দূর্ণীতির অভিযোগের গুঞ্জন শোনা গেলেও এবার প্রকাশ্যে এসেছে। এলাকার গরীব, অসহায় মানুষ সচিব প্রভাত কুমার সিংহের নিকট থেকে নানাভাবে প্রতারণার শিকার হয়ে আসছে।
জানা গেছে, ইউনিয়ন পরিষদ থেকে নাগরিক সনদ,জন্ম নিবন্ধনসহ বিভিন্ন ধরনের প্রত্যয়ন নিতে গেলে অতিরিক্ত টাকা গুনতে হচ্ছে সাধারণ মানুষকে।
শনিবার সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদে সরেজমিনে গিয়ে দেখা গেছে, ভিডব্লিউবি কার্যক্রমের উপকারভোগী হওয়ার আবেদনপত্র (ভিডাব্লিউবি চক্র ২০২৩-২০২৪) অনলাইনের মাধ্যমে পূরণ করার জন্য আবেদনকারীদের নিকট থেকে প্রকাশ্যে জনপ্রতি পঞ্চাশ টাকা করে নেওয়া হচ্ছে।
এ বিষয়ে ১০ নং সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের সচিব প্রভাত কুমার সিংহের নিকট জানতে চাইলে তিনি জানান, অনলাইন খরচ বাবদ এই টাকা নেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।