1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন

  • আপডেট: শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২০৬ দেখেছেন

কেশবপুর প্রতিনিধি।।
যশোরের কেশবপুর উপজেলার ১০ নং সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের সচিব প্রভাত কুমার সিংহের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ব্যাপক অনিয়ম দূর্ণীতির অভিযোগের গুঞ্জন শোনা গেলেও এবার প্রকাশ্যে এসেছে। এলাকার গরীব, অসহায় মানুষ সচিব প্রভাত কুমার সিংহের নিকট থেকে নানাভাবে প্রতারণার শিকার হয়ে আসছে।
জানা গেছে, ইউনিয়ন পরিষদ থেকে নাগরিক সনদ,জন্ম নিবন্ধনসহ বিভিন্ন ধরনের প্রত্যয়ন নিতে গেলে অতিরিক্ত টাকা গুনতে হচ্ছে সাধারণ মানুষকে।
শনিবার সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদে সরেজমিনে গিয়ে দেখা গেছে, ভিডব্লিউবি কার্যক্রমের উপকারভোগী হওয়ার আবেদনপত্র (ভিডাব্লিউবি চক্র ২০২৩-২০২৪) অনলাইনের মাধ্যমে পূরণ করার জন্য আবেদনকারীদের নিকট থেকে প্রকাশ্যে জনপ্রতি পঞ্চাশ টাকা করে নেওয়া হচ্ছে।
এ বিষয়ে ১০ নং সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের সচিব প্রভাত কুমার সিংহের নিকট জানতে চাইলে তিনি জানান, অনলাইন খরচ বাবদ এই টাকা নেওয়া হচ্ছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022