ঢাকাশুক্রবার , ১৮ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার

Tito
নভেম্বর ১৮, ২০২২ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড শহীদ মো: ইকবাল হোসেন ও অন্যান্য যুগ্ম আহ্বায়কদের পৌরসভার ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠনের কার্যক্রম থেকে বিরত থাকতে বলা হয়েছে। একইসাথে উপজেলার ১ নং রোহিতা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমানকে সংগঠনের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওযা হয়েছে। একই সাথে ১ নং রোহিতা ইউনিয়ন বিএনপির ১ নম্বর যুগ্ম আহ্বায়ক আতিয়ার রহমানকে দায়িত্ব দেওয়া হয়েছে। জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, গত ১২ অক্টোবর রোহিতা ইউনিয়ন বিএনপির কমিটি গঠনের সময় সাবেক চেয়ারম্যান মিজানুর রহমানের অনুসারীরা জেলা বিএনপি নেতাদের সাথে অসদাচরণ এবং এক পর্যায়ে তাদেরকে লাঞ্ছিত করে। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির তদন্তে অভিযোগ প্রমাণিত হয়। এরপর মিজানুর রহমানকে অব্যাহতি দেওয়া হয়েছে।
মণিরামপুরে ওয়ার্ড থেকে ইউনিয়ন পর্যন্ত কমিটি পুনর্গঠনের অসমাপ্ত কাজ সরাসরি জেলা বিএনপির তত্ত্বাবধানে সম্পন্ন হবে বলে জানিয়েছেন জেলা বিএনপির সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক সাবু। এদিকে, গত ১২ অক্টোবর ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা এড়াতে মিজানুর রহমান দায়িত্বশীল নেতা হওয়া সত্ত্বেও কোনো পদক্ষেপ নেননি। এমন পরিস্থিতিতে জেলা বিএনপি নেতারা চরম বিব্রতকর অবস্থায় পড়েন। এসব কারণে মিজানুর রহমানকে ইউনিয়ন বিএনপির আহ্বায়কের পদ থেকে অব্যাহতি দেওয়ার পাশাপাশি সংগঠনের সকল কার্যক্রম থেকে বিরত থাকতে বলা হয়েছে। অপর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় মিজানুর রহমানকে অব্যাহতি দেওয়ায় ১নম্বর যুগ্ম-আহ্বায়ক আতিয়ার রহমানকে চলতি দায়িত্ব প্রদান করা হয়েছে। এদিকে গেল ১৪ অক্টোবর জেলা বিএনপি কতৃক কারণ দর্শানো নোটিশের জবাব বিবেচনা এবং পর্যালোচনা দলের কমিটি পূর্নগঠনের কার্যক্রমে গতি সঞ্চালন করার স্বার্থে এবং অনৈক্য বিভাজন দূর করার লক্ষ্যে মণিরামপুর উপজেলার অসমাপ্ত সকল ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠনের কার্যক্রম জেলা বিএনপি পরিচালনা করবে। একই সাথে উপজেলা বিএনপির নেতৃবৃন্দকে দলের কমিটি পূর্ণগঠন কার্যক্রমে কোন পক্ষ অবলম্বন থেকে বিরত থাকার আহ্বান জানানো হয়েছে। দলের স্বার্থে আগামীতে এহেন কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য সতর্ক প্রদান করা হয়েছে। তাদেরকে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি পালনসহ রুটিন মাফিক সকল কার্যক্রম পরিচালনা করা জন্য বলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।