ঢাকাশুক্রবার , ২ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

Tito
ডিসেম্বর ২, ২০২২ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

কেশবপুর প্রতিনিধি।।
কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলামের প্রাণনাশের হুমকি ও বীর মুক্তিযোদ্ধা এবং তাদের মা বোনদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ গালিগালাজ দেওয়ায় মুক্তিযোদ্ধা বিরোধী, যুদ্ধাপরাধী দল এবং নাশকতা মামলার আসামির সন্তান আলমগীর সিদ্দিকী টিটু সহ তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে কেশবপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কেশবপুর উপজেলা বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধাদের সন্তান এবং প্রজন্মের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার কেশবপুর শহরের দৌলত বিশ্বাস চত্বরে ( ত্রিমোহিনী মোড়) মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, কেশবপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এম এন এ সুবোধ মিত্রের পুত্র এ্যাডভোকেট মিলন মিত্র, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এর পুত্র কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত প্রমুখ।
বক্তারা বলেন, আলমগীর সিদ্দিকী টিটু মুক্তিযোদ্ধাদের অবমাননা করেছে এবং একজন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার প্রাননাশের হুমকি দিয়েছে যা কখনও স্বাধীন দেশে বাস করে এমনটি আশাকরা যায় না। আগামী সাত দিনের মধ্যে এই আলমগীর সিদ্দিকী টিটু সহ তার সহযোগীদের গ্রেফতার না করলে তারা আরও কঠোর কর্মসূচী দিবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।