1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

  • আপডেট: শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১৮৬ দেখেছেন

কেশবপুর প্রতিনিধি।।
কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলামের প্রাণনাশের হুমকি ও বীর মুক্তিযোদ্ধা এবং তাদের মা বোনদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ গালিগালাজ দেওয়ায় মুক্তিযোদ্ধা বিরোধী, যুদ্ধাপরাধী দল এবং নাশকতা মামলার আসামির সন্তান আলমগীর সিদ্দিকী টিটু সহ তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে কেশবপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কেশবপুর উপজেলা বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধাদের সন্তান এবং প্রজন্মের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার কেশবপুর শহরের দৌলত বিশ্বাস চত্বরে ( ত্রিমোহিনী মোড়) মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, কেশবপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এম এন এ সুবোধ মিত্রের পুত্র এ্যাডভোকেট মিলন মিত্র, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এর পুত্র কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত প্রমুখ।
বক্তারা বলেন, আলমগীর সিদ্দিকী টিটু মুক্তিযোদ্ধাদের অবমাননা করেছে এবং একজন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার প্রাননাশের হুমকি দিয়েছে যা কখনও স্বাধীন দেশে বাস করে এমনটি আশাকরা যায় না। আগামী সাত দিনের মধ্যে এই আলমগীর সিদ্দিকী টিটু সহ তার সহযোগীদের গ্রেফতার না করলে তারা আরও কঠোর কর্মসূচী দিবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022