1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

হাসিনা-খালেদাকে সংলাপে বসার নির্দেশনা চেয়ে রিট

  • আপডেট: শুক্রবার, ২৩ জানুয়ারী, ২০১৫
  • ৫৯৫ দেখেছেন

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সংলাপে বসার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট করা হয়েছে।
চলমান ‘নৈরাজ্যকর পরিস্থিতি থেকে জনগণের জানমাল রায়’ জনস্বার্থে বৃহস্পতিবার সকালে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিট আবেদনটি দায়ের করেন সুপ্রিমকোর্টের আইনজীবী ড. মো. ইউনুচ আলী আকন্দ। AL BPরিটে বিবাদী করা হয়েছে ২০ দলীয় জোট নেতা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, ১৪ দলীয় জোট নেতা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিপরিষদ সচিব, স্বরাষ্ট্র সচিব ও প্রধান নির্বাচন কমিশনারকে। এর আগে ২০১৩ সালে একই আইনজীবীর করা একই ধরনের এক রিট আবেদনে দুই নেত্রীকে সংলাপে বসার বিষয়ে রুল জারি করেছিলেন হাইকোর্ট। পরে অবশ্য ওই রিট খারিজ হয়ে যায়। আবেদনকারী ইউনুচ আলী আকন্দ বলেন, চলমান রাজনৈতিক পরিস্থিতির কারণে দেশে হরতাল-অবরোধ হচ্ছে। এ হরতাল-অবরোধের কারণে সম্প্রতি অনেক মানুষ মারা গেছে। ১৬ কোটি মানুষের স্বার্থে রাজনৈতিক সংকট থেকে উত্তরণ এবং রাজনৈতিক দলগুলোর মুখোমুখি অবস্থান পরিত্যাগ করে দুই নেত্রীকে নিয়ে রাজনৈতিক সংলাপ শুরু করতে নির্দেশনা প্রার্থনা করছি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022