ঢাকারবিবার , ১৮ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের বিরুদ্ধে প্রার্থী হতে মাঠে নেমেছেন আপন ভাইপো বাবলু ভট্টাচার্য্য

Tito
জুন ১৮, ২০২৩ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৫ মনিরামপুরে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে বিরুদ্ধে প্রার্থী হবার ঘোষনা দিয়ে মাঠে নেমেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্যরে বড় ছেলে বাবলু ভট্টাচার্য্য। গতকাল রোববার সন্ধ্যায় মনিরামপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বাবলু ভট্টাচার্য্য এ ঘোষনা দেন।

বর্তমান সংসদ সদস্য প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে বড়ভাই দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট পীযুষ কান্তি ভট্টাচার্য্যরে ছেলে বাবলু ভট্টাচার্য্য নিজেকে একজন লেখক ও সাংস্কৃতিক কর্মী পরিচয় দিয়ে লিখিত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর তার পিতার(পীযুষ কান্তি) উত্তরাধীকারী হিসেবে মনিরামপুরে দূর্নীতির বিরুদ্ধে আপোষহীন যুদ্ধে সামিল হতে সংসদ সদস্য প্রার্থী হতে ইচ্ছাপোষন করছি।
আপন কাকা বর্তমান সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্যকে ইঙ্গিত করে তিনি বলেন, মনিরামপুর থেকে দূর্নীতি ও অনিয়ম চিরতরে উচ্ছেদ করে জনগনের কাছে সততা স্বচ্ছতা ও জবাবদিহিতার দৃষ্টান্ত স্থপানের লক্ষ্যে আমি আগামি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে এলাকায় গনসংযোগ শুরু করেছি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাবলু ভট্টাচার্য্য বলেন, বয়সের ভারে পিতা নুহ্য হয়ে পড়ায় তিনি আর নির্বাচনে প্রার্থী হবেননা। তিনি বলেন, পিতার(পীযুষ ভট্টাচার্য্য) অনুমতি ও আশির্বাদ নিয়েই আমি নির্বাচনের মাঠে নেমেছি।
উল্লেখ্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট পীযুষ কান্তি ভট্টাচার্য্য ১৯৭৩ সালে নির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়াও ১৯৮৬ সালের নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। পীযুষ কান্তি ভট্টাচার্য্যরে ছোটভাই স্বপন ভট্টাচার্য্য ২০১৪ সালে নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। পরে ২০১৮ সালে আওয়ামী লীগের প্রার্থী হয়ে সংসদ সদস্য হন। এছাড়াও তিনি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে চলেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।