ঢাকাবুধবার , ৫ জুলাই ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের খাকুন্দী জামে মসজিদে অনুদান দিলেন আ’লীগ নেতা এস এম ইয়াকুব আলী

Tito
জুলাই ৫, ২০২৩ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি।।

৮৯, যশোর-০৫ মণিরামপুর আসনের মনোহরপুর ইউনিয়নের খাকুন্দী পূর্বপাড়া জামে মসজিদ সংস্কারের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বুধবার (০৫ জুন) সিটি প্লাজা অফিস রুমে মসজিদ কমিটির নেতৃবৃন্দের হাতে আর্থিক অনুদান তুলে দেন দলীয় মনোনয়ন প্রত্যার্শী আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য আলহাজ্ব এস এম ইয়াকুব আলী। এসময় উপস্থিত ছিলেন খাকুন্দী পূর্বপাড়া জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার ও আওয়ামীলীগ নেতা খালেক মোড়ল।

আলহাজ্ব এস এম ইয়াকুব আলী বলেন, ধর্মীয় অনুশাসন মেনে জীবন যাপনের মাধ্যমে দেশ ও দশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। সোনার বাংলা গড়তে সকল সামাজিক ব্যাধিস্বরুপ প্রতিবন্ধকতাগুলোকে ঐক্যবদ্ধভাবে জয় করতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শীতা, বিচক্ষণতা, নিরলস শ্রম ও মেধার কারণে দেশে ঈর্ষণীয় উন্নয়ন সাধিত হয়েছে। শিক্ষা, চিকিৎসা, খাদ্য চাহিদা পূরণসহ মানব উন্নয়ন সূচকে আওয়ামী লীগের সরকারের সফলতা আজ বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে। সব সেক্টরে সরকারের বাস্তবমুখী উন্নয়ন হয়েছে। সরকারের সফলতার গল্প বলে শেষ করা যাবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।