ঢাকাসোমবার , ৮ সেপ্টেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর পল্লীতে পেন্টা-২ টীকা দেওয়ায় শিশুর মৃত্যু

admin
সেপ্টেম্বর ৮, ২০১৪ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

মনিরামপুর অফিস :
মণিরামপুরের পল্লীতে পেন্টা-২ টীকা দেওয়ার ২৪ ঘন্টা পার হতে না হতেই মরিয়ম নামের ৬ মাসের এক শিশুকণ্যার করুন মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ এ অভিযোগ অস্বীকার করেছে। রোববার উপজেলার নাদড়া গ্রামে এঘটনা ঘটে।
জানাযায়, রোববার সকালে ওই গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী রাবেয়া খাতুন তার কণ্যা শিশুটিকে পেন্টা-২ টীকা দেওয়ার জন্য স্থানীয় কাশিমনগর ইউপি কমিউনিটি কিনিকে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত স্বাস্থ্যকর্মী প্রবীর দাসের নিকট থেকে টীকা দিয়ে বাড়ি ফেরার পর পরই শিশুটির গায়ে প্রচন্ড জ্বর আসে। টীকা দিলে একটু জ্বর আসতে পারে এমন ভেবে শিশুটিকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া থেকে বিরত থাকে। ওই দিনই রাত আনুমানিক ২ টার দিকে তীব্র কাপুনী এসে তার মৃত্যু হয়। মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবুল কালাম আজাদ বলেন, টীকা প্রদান করা কোন শিশুর মৃত্যু হয়েছে এমন রেকর্ড মণিরামপুরে আছে বলে আমার জানা নাই। তবে খাদ্যনালীতে দুধ আটকে এমন ঘটনা ঘটতে পারে। এব্যাপারে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।