ঢাকাবুধবার , ১ এপ্রিল ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে এইচএসসি পরীক্ষার প্রথম দিনেই অনুপস্থিত ৩৭ জন ঃ ২ পরীক্ষার্থী বহিস্কার ঃ ২ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যহতি প্রদান

admin
এপ্রিল ১, ২০১৫ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিরাপত্তা এবং শান্তিপূর্ণ পরিবেশে মণিরামপুরে প্রথম দিনের এইচএসসি বংলা-১ম পত্র,কারিগরি শিক্ষা বোর্ডের বাংলা-২ এবং মাদ্রাসা শিক্ষা বোর্ডের আল কোরআন-১ম পত্রের পরীক্ষা সম্পন্ন হয়েছে। এবার মণিরামপুরে ৯ টি পরীক্ষা কেন্দ্রের কোনটিতেই তেমন কোন প্রকার অপ্রHSতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে অপ্রিত্তিকর ঘটনা না ঘটলেও পরীক্ষার্থীদের অনুপস্থিতি ছিলো চোখে পড়ার মত। মোট ২২ শত ৯৯ জন পরীক্ষার্থীর মধ্যে প্রথম দিনেই অনুপস্থিত ছিলো ৩৭ জন। এর মধ্যে এইসএসসি কেন্দ্রের ২৭ জন, মাদ্রাসা কেন্দ্রের ৮ জন এবং বিএম শাখার ২। তবে সবচেয়ে বেশি পরীক্ষার্থী অনুপস্থিত ছিলো মশিহাটি কলেজ কেন্দ্রে ১২ জন এবং মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে ৮ জন। এদিকে পরীক্ষায় অসদুপায় অবলম্বন করার জন্য মণিরামপুর ডিগ্রি কলেজ কেন্দ্রের মহিলা কলেজ ভ্যানুতে কারিগরি শাখার ২ জন পরীক্ষার্থীকে বহিস্কার করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ নজরুল ইসলাম। এরা হচ্ছে- নাসরিন নাহার ও আবু রাসেল। এরা দু’জনেই মণিরামপুর ডিগ্রি কলেজের বিএম শাখার শেষ বর্ষের শিক্ষার্থী। পাশাপাশি দায়িত্বে অবহেলার কারণে ওই কক্ষেরই দু’জন শিক্ষককে অব্যহতি দিয়ে সেখানে নতুন দু’জনকে দায়িত্ব দেওয়া হয়েছে বলে কেন্দ্রে দায়িত্বে থাকা বিএম শাখার শিক্ষক আলমগীর হোসেন জানিয়েছেন। অব্যহতি প্রাপ্ত দু’জন শিক্ষক হলেন-মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের বিএম শাখার শিক্ষক মহিতোষ এবং রাজগঞ্জ কলেজের বিএম শাখার শিক্ষক মতিউর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।