ঢাকাশুক্রবার , ৩ এপ্রিল ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে শিক্ষা প্রতিষ্ঠানে বোমার বিস্ফোরণ, আতংকিত শিক্ষার্থীরা

admin
এপ্রিল ৩, ২০১৫ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

যশোরের মনিরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে দুর্বৃত্তরা দুটি বোমার বিস্ফোরণ ঘটিয়েছে। এ সময় বোমার বিকট আওয়াজে আশ-পাশের লোকজন আতংকিত হয়ে পড়ে।
স্কুলের দায়িত্বে থাকা নৈশ্য প্রহরী কবির হোসেন জানায়, বৃহস্পতিবার রাত অনুমান দেড়টার সময় কে বা কারা স্কুলের অফিস কক্ষের সামনের পিলারে এক মিনিটের ব্যবধানে আচঙ্কা পরপর দুইটি বোমার বিস্ফোরণ ঘটায়। এ সময় বোমার বিকট আওয়াজ শুনে আশ-পাশের আতংকিত লোকজন ঘটkoktalনাস্থলে ছুঁটে আসলে কাউকে পাওয়া যায়নি। তবে এখানে কোন হতাহতোর ঘটনা ঘটেনি। গতকাল সকালে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে বোমার ¯প্রীন্টার ও কয়েকটি জালের কাটিসহ বোমা তৈরির সাদৃশ্য উদ্ধার করেছে। জানা গেছে, আগামী ৯ এপ্রিল মনিরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের কমিটি (ম্যানেজিং কমিটি) গঠনের জন্য ভোট গ্রহনের দিন ধার্য্য করা হয়েছে। থানার ওসি মোল্যা খবীর আহমেদ জানায়, আশংকা করা হচ্ছে বিদ্যালয়ের কমিটি গঠনে ভোটারদের মাঝে ত্রাস সৃষ্টি করতে দুর্বৃত্তরা এমনটি করতে পারে। এদিকে বিদ্যালয়ে বোমা বিস্ফোরণের ঘটনা শুনে কোমলমতি শিক্ষার্থী ও অভিভাবকরা আতংকিত হয়ে পড়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।