ঢাকাশুক্রবার , ৩ এপ্রিল ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

খুলনার কোষ্ট গার্ড স্টেশন অফিসারসহ ৯ জনের নামে আদালতে মামলা

admin
এপ্রিল ৩, ২০১৫ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

খুলনার রুপসা কোষ্ট গার্ড স্টেশনের পেটি অফিসার এমএইচ রহমানসহ ৯ জনের নামে এক মহিলা কাপড় ব্যবসায়ী আদালতে মামলা করেছেন। আদালত মামলাটি গ্রহন করে ঘটনাটি সত্যতা পাইলে থানায় মামলা রেকর্ড করার নির্দেশ দিয়েছেন। যার পি মামলা নং ৩৭/১৫।
জানাযায়, মণিরামপুর উপজেলার কুমারঘাটা বাজারের কাছে স্বরুপপুর শ্মশানের কাছ থেকে ২৩ ফেব্রুয়ারী সকালে ৫০০ পিস শাড়ী, ৫০০ পিস থ্রি পিস ও ২০ বান্ডিল থান কাপড় ছিনতাই হয়। অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারের আকর্ষন বস্ত্রালয় এর লিটু বেগম এই মালামালের মালিক। মামলায় তিনি অভিযোগ করেছেন ৯৫০০ মার্কিন ডলার এর বিনিময়ে ভারতের কলকাতা আল ফালাহ মার্চেন্টস প্রাঃ লিঃ থেকে সরকারী সকল নীতি মান্য করে ক্রয় পূর্বক বৈধ এই কাপড়গুলি তিনি ২৩ ফেব্রুয়ারী সকালে নছিমন যোগে পাটকেলঘাটা বাজারের কাপড় ব্যবসায়ী সোহরাব হোসেনের আপন ফেব্রিকস প্রতিষ্ঠানে পাঠানোর সময় তার মালামাল ছিনতাই হয়। তিনি অভিযোগ করেন কোষ্ট গার্ড স্টেশনের পেটি অফিসার এমএইচ রহমান ঢাকা মেট্র গ-১৩-৩৩৯৭ নম্বরের মাইক্রো বাসে করে আরও ৯ জনকে সঙ্গে নিয়ে ঘটনা স্থলে আসেন এবং তার নছিমন আটক করে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করেন। এর মধ্যে ৪০ হাজার টাকা গ্রহন পূর্বক অন্যান্যদের সহযোগীতায় তার বৈধ মালামাল ছিনতাই করে নিয়ে যান। এসময় তার নছিমন চালককে মারপিট করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। তার ছিনতাইকুত মালামালের মূল্য অনুমান ১২ লক্ষ টাকা বলে লিটু বেগম দাবি করেন।mamla
এদিকে লিটু বেগমের এই অভিযোগের মামলাটি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট গ্রহন করেন এবং ওসি মণিরামপুরকে ঘটনার সত্যতা পাইলে এজাহার হিসাবে গণ্য করার নির্দেশ দেন। জানাগেছে আদালতের নির্দেশ মতে ওসি মোল্যা খবির আহমেদ পিটিশন মামলাটি তদন্ত করার জন্য এসআই সেরাজুল ইসলামের নিকট হস্তান্তর করেন। তিনি ২১ মার্চ ঘটনা স্থলে তদন্ত করতে যান এবং স্বাক্ষ্য প্রমান গ্রহন করেন। তিনি প্রতিবেদককে বলেন এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে। অন্যদিকে এ ব্যাপারে জানার জন্য কোষ্ট গার্ড কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।