ঢাকাসোমবার , ১৫ সেপ্টেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ৯০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক মোটর-সাইকেল উদ্ধার ॥ ৪০ বোতল হজমের অভিযোগ দুই দারোজার বিরুদ্ধে

admin
সেপ্টেম্বর ১৫, ২০১৪ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

Madokমনিরামপুর অফিস ঃ
মণিরামপুরে ওয়ানটেস্ট মোটর-সাইকেলসহ ৯০ বোতল ফেন্সিডিল আটক করলেও পুলিশ ৪০ বোতল হজম করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে ২ দারোগার বিরুদ্ধে। সোমবার উপজেলার পৌর এলাকার নওয়াপাড়া সড়কের শরীফ ব্রিক্সের কাছ থেকে পুলিশ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হল চৌগাছা উপজেলার পুলুয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে বাবুল আকতার (২২) ও একই গ্রামের ফরিদ মিয়ার ছেলে রিপন (২০)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে মণিরামপুর থানার এসআই প্রবীর ও এসআই মাসুম পৌর এলাকার শরীফ ব্রীক্সের কাছে নাম্বারবিহীন একটি মোটর-সাইকেলসহ ২ আরোহীকে আটক করে। এ সময় মোটর-সাইকেলে তল্লাসী চালিয়ে ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে স্থানীয়রা জানায়। এরপর উদ্ধারকৃত মোটর-সাইকেল ও ফেন্সিডিলসহ ওই ২ মাদক ব্যবসায়ীকে থানায় নিয়ে আসে। খবর পেয়ে মণিরামপুরে কর্মরত সাংবাদিকরা থানায় গেলে প্রথমে মাদক আটকের ব্যাপারটি ওই ২ দারোগা অস্বীকার করে। পরে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বিষয়টি জানতে চাইলে এসআই প্রবীর ও মাসুম ৪০ বোতল ফেন্সিডিলের কথা গোপন করে ৫০ বোতল উদ্ধারের কথা স্বীকার করে। এ প্রসঙ্গে এসআই প্রবীর বলেন, অনেকে অনেক কথা বলে, সবই কি সত্যি হয় ! অপর এস আই মাসুম বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম কিন্ত অসুস্থতার কারনে তাড়াতাড়ি থানায় চলে আসি। কত বোতল যে উদ্ধার হয়েছে সেটা সঠিক ভাবে বলতে পারছিনা, প্রবীর স্যারই সব জানে। একই দিন ৩’শ পিস শাড়ী ছিনতাই এর অভিযোগে পৌর এলাকার দূর্গাপুর গ্রামের আব্দুল খালেকের পুত্র খলিলুর রহমান (৩০) ও চিহ্ণিত মাদক ব্যবসায়ী কামালপুর গ্রামের সিরাজ সরদারের ছেলে ইকবালকে আটক করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।