ঢাকাশুক্রবার , ১ মে ২০১৫
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে নাশকতা বিরোধী অভিযানে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

admin
মে ১, ২০১৫ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুরের পূর্বাঞ্চলের সন্ত্রাসী মিজান বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড তাছের অস্ত্রসহ জামায়াতের ২ ক্যাডারকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে নাশকতা বিরোধী বিশেষ অভিযানে পুলিশ এদেরকে আটক করে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে মণিরামপুর থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নেহালপুর সড়কের সাতনল বড় ব্রীজের নিকট থেকে দেশিয় তৈরি একটি পাইপগান ও ২ রাউণ্ড বন্দুকের গুলিসহ তাছের (৪২) কে আটক করেন। সে পাড়ালা গ্রামের মৃত নওশের আলী গাজীর পুত্র। সূত্র জানায়, উপজেলার পূর্বাঞ্চলের সন্ত্রাসী মিজান যে বাহিনী গঠন করেছে তাছের সেই বাহিনীর সদস্য এবং ওই বাহিনী প্রধানের সেকেন্ড ইন কমান্ড হিসেবে কাজ করে থাকে। পুলিশ জানায় ধৃত তাছেরের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সে জিআর ১৩৯/১৩, ১১৮/১০, ৩৬৬/১৩, ৮৯/১৩, ৪৫১/১৩ মামলার গ্রেফতারী পরোয়ানার আসামী। অস্ত্রসহ আটক হওয়ায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা হয়েছে। যার মামলা নং- ২৯(৪)১৫।
ph-30.4

এদিকে একই রাতে ডাঙ্গামহিষদিয়া কালার মোড় থেকে একই বাহিনীর অপর সদস্য আনিছুর (৩০) কে একই থানার অপর একটি পুলিশের টিম তাকে আটক করে। সে একটি গাড়ি পোড়ানো নাশকতা মামলার সন্ধিগ্ধ আসামী। তাকে ৬(৪)১৫ মামলায় আদালতে চালান দেওয়া হয়েছে। একই পুলিশ কর্মকর্তাদ্বয় অপর একটি গাড়ি পোড়ানো নাশকতা মামলার সন্ধিগ্ধ আসামী গোপালপুর গ্রামের মাওঃ সাখাওয়াত হোসেনের পুত্র জামায়াতের ক্যাডার কুদ্দুস (২৮) কে আটক করেন। তাকে ০২(০২)১৫ মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশ জানায়, ধৃত কুদ্দুস মণিরামপুর থানার মামলা নং- ৯(১১)১৩ ও ১৩(৭)১৩ এবং জিআর ১২৫/১৩, সিআর ৪৮/১৫ মামলার আসামী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।